• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

সাঈদীপুত্রের সঙ্গে বিজয় দিবসের মঞ্চে থাকা ইউএনও বদলি

আরটিভি অনলাইন রিপোর্ট, পিরোজপুর

  ২১ ডিসেম্বর ২০১৬, ১৮:৩৮

পিরোজপুর জেলার জিয়ানগর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোহাম্মদ জাকির হোসেন বাচ্চুকে স্ট্যান্ড রিলিজ (তাৎক্ষণিক বদলি) করা হয়েছে। এ তথ্য নিশ্চিত করেছেন জেলা প্রশাসক মো. খায়রুল আলম সেখ। তবে আদেশের কপি তিনি এখনো হাতে পাননি বলে জানিয়েছেন।

মোহাম্মদ জাকির হোসেন বাচ্চুকে বুধবার বরগুনার বামনা উপজেলায় বদলি করা হয়েছে। তবে কী কারণে এ বদলি সে বিষয়েও কিছু বলেননি জেলা প্রশাসক খায়রুল আলম সেখ।

এদিকে গেলো ১৬ ডিসেম্বর মহান বিজয় দিবসের প্যারেডে সালাম গ্রহণ ও মুক্তিযোদ্ধাদের হাতে সম্মাননা এবং পুরস্কার তুলে দেন মানবতাবিরোধী অপরাধে দণ্ডিত দেলাওয়ার হোসাইন সাঈদীর ছেলে জিয়ানগর উপজেলা চেয়ারম্যান মাসুদ সাঈদী। এ সময় তার পাশেই দাঁড়িয়ে ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ জাকির হোসেন বাচ্চু, ইন্দুরকানী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মিজানুল হক এবং উপজেলা আওয়ামী লীগ সভাপতি অ্যাডভোকেট মতিউর রহমান।

এ ছবি মাসুদ সাঈদী তার ফেসবুক আইডির টাইম লাইনে পোস্ট দিয়ে মন্তব্য করেন। যা নিয়ে শুরু হয় ব্যাপক সমালোচনা। বিজয় দিবসের অনুষ্ঠানে যুদ্ধাপরাধীপুত্রের অতিথি হওয়া এবং তার হাত দিয়ে মুক্তিযোদ্ধাদের পুরস্কার দেয়াকে মুক্তিযুদ্ধের চেতনা ও মুক্তিযোদ্ধাদের অপমান বলে আখ্যায়িত করেন অনেকেই।

এ ঘটনার দু’দিন পর ইন্দুরকানী থানার অফিসার ইনচার্জ মো. মিজানুল হককে ক্লোজ করা হয়। বুধবার জিয়ানগর উপজেলার নির্বাহী কর্মকর্তা জাকির হোসেন বাচ্চুকে করা হলো স্ট্যান্ড রিলিজ।

স্থানীয় ও সংশ্লিষ্টদের ধারণা, বিজয় দিবসের মঞ্চে সাঈদীপুত্রের সঙ্গে থাকার কারণেই জিয়ানগর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. জাকির হোসেন বাচ্চুকে বদলি করা হয়েছে।

এস

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
X
Fresh