• ঢাকা বৃহস্পতিবার, ২০ সেপ্টেম্বর ২০১৮, ৫ আশ্বিন ১৪২৫

কেন্দ্রে কেন্দ্রে নির্বাচনের সরঞ্জাম

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ২১ ডিসেম্বর ২০১৬, ১৬:০১ | আপডেট : ২১ ডিসেম্বর ২০১৬, ১৮:০৭
নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনের ব্যালটবক্স ও অমোচনীয় কালিসহ প্রয়োজনীয় সরঞ্জাম কেন্দ্রে কেন্দ্র পাঠিয়েছে নির্বাচন কমিশন। জানালেন সহকারি রিটার্নিং অফিসার তারিফুজ্জামান।

বুধবার দুপুরে নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের নির্বাচন অফিস থেকে ২৭টি ওয়ার্ডের ১শ’৭৪ কেন্দ্রে এসব সরঞ্জাম পাঠানো হয়।

২২ ডিসেম্বর বৃহস্পতিবার নাসিকের ২৭ ওয়ার্ডের ১ হাজার ৩o৪ ভোটকক্ষে সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত বিরতিহীনভাবে ভোটগ্রহণ চলবে।

তারিফুজ্জামান বলেন, বুধবার সকাল সাড়ে ১১টা থেকে আমরা ব্যালট ও স্বচ্ছ বাক্সসহ নির্বাচনের আনুষঙ্গিক সামগ্রী ভোটকেন্দ্রে পাঠানো শুরু করেছি। আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর তত্ত্বাবধানে এসব সামগ্রী ভোট কেন্দ্রে পৌঁছানো হচ্ছে। বুধবার থেকেই ভোটকেন্দ্রগুলোর নিরাপত্তায় থাকবেন পুলিশ, র‌্যাব ও বিজিবিসহ আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা।

তিনি বলেন, নির্বাচনে ১শ’ ৭৪টি কেন্দ্রের মধ্যে ১শ’ ৩৭টিকে ঝুঁকিপূর্ণ বিবেচনা করে ভোটের দিনের নিরাপত্তা ব্যবস্থা সাজিয়েছে কমিশন।

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগ ও বিএনপিসহ ৭ মেয়র প্রার্থী, ২৭টি ওয়ার্ডে ১শ’৫৪ জন কাউন্সিলর প্রার্থী ও সংরক্ষিত ৯টি ওয়ার্ডে ৩৮ জন নারী কাউন্সিলর প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।

এবারে নির্বাচনে ভোটার সংখ্যা ৪ লাখ ৭৪ হাজার ৯শ’৩১ জন। যার মধ্যে পুরুষ ২ লাখ ৩৯ হাজার ৬শ’ ৬২ এবং নারী ২ লাখ ৩৫ হাজার ২শ’ ৬৯ জন।

এইচটি / এসএস

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়