• ঢাকা বৃহস্পতিবার, ২০ সেপ্টেম্বর ২০১৮, ৫ আশ্বিন ১৪২৫

নারায়ণগঞ্জে প্রায় ৮০ ভাগ কেন্দ্রই ঝুঁকিপূর্ণ

অারটিভি অনলাইন রিপোর্ট
|  ১৯ ডিসেম্বর ২০১৬, ১৭:৪১ | আপডেট : ১৯ ডিসেম্বর ২০১৬, ২৩:১৬
নারায়ণগঞ্জে ১শ’ ৭৪ ভোট কেন্দ্রের মধ্যে ১শ’ ৩৭টি ঝুঁকিপূর্ণ। যা মোট ভোট কেন্দ্রের প্রায় ৮০ ভাগ। জানালেন রিটার্নিং কর্মকর্তা মো. নুরুজ্জামান তালুকদার।

তিনি বলেন, নারায়ণগঞ্জে ১শ’ ৩৭ কেন্দ্র ‘ঝুঁকিপূর্ণ’ বিবেচেনায় নিরাপত্তা সাজিয়েছে নির্বাচন কমিশন। আসছে ২২ ডিসেম্বরের ভোট সামনে রেখে সোমবার থেকে নামছে ২২ প্লাটুন বিজিবি। এছাড়া অন্য এলাকার বাসিন্দাদেরও সিটি করপোরেশন এলাকায় অবস্থানের ওপর নিষেধাজ্ঞা থাকছে এদিন মধ্যরাত থেকে।

নুরুজ্জামান তালুকদার বলেন, সুষ্ঠু ভোটগ্রহণে পুরো শহর নিরাপত্তার চাদরে ঢাকা হবে। ১শ’ ৭৪ কেন্দ্রের প্রতিটিতে আইনশৃঙ্খলা বাহিনীর ২৪ জন করে সদস্য মোতায়েন থাকবেন। এর মধ্যে ১শ’ ৩৭ কেন্দ্রে ‘বিশেষ নজর’ রাখা হবে।

তিনি আরো বলেন, নাসিক নির্বাচনে আইনশৃঙ্খলা বাহিনীর ৫ হাজার ৬শ’ সদস্য ‌মাঠে থাকছে। ঝুঁকিপূর্ণ হিসেবে গোয়েন্দা সংস্থা থেকে আমরা ১শ’ ৩৭টি কেন্দ্রের তালিকা পেয়েছি। এগুলোকে বিশেষ বিবেচনায় নিয়ে নিরাপত্তা ব্যবস্থা সাজানো হয়েছে।

নাসিক নির্বাচন সুষ্ঠু করতে সোমবার থেকে বিজিবি, মঙ্গলবার থেকে র‌্যাব আর বুধবার পুলিশ, এপিবিএন, আনসার-ভিডিপি, কোস্টগার্ডসহ আইনশৃঙ্খলা বাহিনী মাঠে নামবে। শিল্প পুলিশও থাকবে মাঠে।

এইচটি/ডিএইচ/এসজেড

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়