• ঢাকা বুধবার, ১৯ সেপ্টেম্বর ২০১৮, ৪ আশ্বিন ১৪২৫

নাসিক নির্বাচন

আশ্বাস দেখে বিশ্বাস করবেন ভোটাররা

অনলাইন ডেস্ক
|  ১৩ ডিসেম্বর ২০১৬, ১৭:৫৪
এবার নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে প্রার্থীদের আশ্বাসের ওপর ভিত্তি করে ভোট দেবেন ভোটারা। এমনটাই জানিয়েছে নারায়ণগঞ্জবাসী। শুধু তাই নয় এবার নতুন ভোটারদের অংশগ্রহণে নির্বাচনের ফলাফলে প্রভাব পড়বে বলেও জানান তারা।

এদিকে সিটি করপোরেশনের নির্বাচনের দিন যতই ঘনিয়ে আসছে ততোই বাড়ছে নির্বাচনী আমেজ। আওয়ামী লীগ ও বিএনপির মেয়র প্রার্থীরা ওয়ার্ডে ওয়ার্ডে চালাচ্ছেন গণসংযোগ। চাচ্ছেন ভোট, দিচ্ছেন নানা প্রতিশ্রুতি।  

পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) উপলক্ষে আওয়ামী লীগের মেয়র পদপ্রার্থী ডা. সেলিনা হায়াৎ আইভী মঙ্গলবার সকালে গণসংযোগ করেননি। তবে নগরীর ১৩ নম্বর ওয়ার্ডে গণসংযোগ করেন বিএনপির মেয়র প্রার্থী সাখাওয়াত হোসেন খান। এসময় তিনি প্রতিশ্রুতি দেন, নির্বাচিত হলে নির্মাণ করবেন ফুটওভার ব্রিজ। নিরসন হবে সন্ত্রাস ও মাদক।

তিনি বলেন, নির্বাচনে অরাজকতা সৃষ্টি করতে পারে এমন সন্ত্রাসীদের এখনো গ্রেপ্তার করতে না পারায় নির্বাচনের সুষ্ঠুতা নিয়ে জনমনে প্রশ্ন দেখা দিয়েছে। তিনি অভিযোগ করেন, নারায়ণগঞ্জ সিটি নির্বাচনে কমিশন এখনো লেভেল প্লেয়িং ফিল্ড তৈরি করতে পারেনি। বর্তমান সরকার গণতন্ত্রকে বিলুপ্ত করে রেখেছে। গণতন্ত্র রক্ষার্থে নাসিক নির্বাচনে বিএনপি অংশগ্রহণ করেছে। এই নির্বাচনের মধ্য দিয়ে নারায়ণগঞ্জবাসী ভোটের অধিকার ফিরে পাবে।

এদিকে, আওয়ামী লীগের মেয়র পদপ্রার্থী ডা. সেলিনা হায়াৎ আইভী পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) উপলক্ষে আজ সকালে গণসংযোগ করেননি। তবে বিকেলে নগরীর ২৫ নম্বর ওয়ার্ডে তার প্রচারণা চালানোর কথা রয়েছে।

তবে রাজনীতিতে এ নির্বাচন ঘিরে যে নতুন মেরুকরণ হবে সেটি সাফ জানিয়ে দিচ্ছেন নির্বাচন বিশ্লেষক আর রাজনীতিবিদেরা।

এসএস

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়