• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

বাসে ডাকাতি করতে গিয়ে র‌্যাবের গুলিতে নিহত

শেখ হাসান বেলাল, কুষ্টিয়া

  ১২ ডিসেম্বর ২০১৬, ০৯:২৬

কুষ্টিয়ার ভেড়ামারা উপজেলার নয় মাইলে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ সালাম হোসেন নামে সন্দেহভাজন ডাকাত সদস্য নিহত হয়েছেন। এসময় গুলিবিদ্ধ অবস্থায় আরো ৪ জনকে আটক করেছে র‌্যাব। তারা হলেন- আলমগীর, খোকন, দেলোয়ার ও আইনাল।

র‌্যাব-১২ কুষ্টিয়া ক্যাম্পের কমান্ডার মোসাদ্দেক ইবনে মুজিব আরটিভি অনলাইনকে জানান, ঘটনার সময় নিহত ও আহতরা যাত্রীবাহী বাসে ডাকাতি করছিল। এদের বাড়ি পাবনা জেলার ঈশ্বরদী এলাকায়। সবাই চিহ্নিত ডাকাত।

রোববার মধ্যরাতে সংঘবদ্ধ ডাকাত দল কুষ্টিয়া থেকে ছেড়ে যাওয়া ঢাকাগামী হানিফ পরিবহনে যাত্রীবেশে ওঠে। বাসটি ভেড়ামারার নয় মাইল নামক স্থানে পৌঁছলে যাত্রীদের অস্ত্রেরমুখে জিম্মি করে ডাকাতি শুরু করে তারা।

মোবাইল ফোনের মাধ্যমে একজনের দেয়া খবরে র‌্যাবের টহলদল বাসটিকে ঘিরে ধরলে ডাকাতদল তাদের লক্ষ করে গুলি ছুঁড়তে ছুঁড়তে গাড়ি থেকে নেমে পালানোর চেষ্টা করে। এ সময় র‌্যাবও পাল্টা গুলি চালায়। একপর্যায়ে গুলিবিদ্ধ অবস্থায় ৫ জনকে আটক করে র‌্যাব সদস্যরা। দ্রুত তাদেরকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিলে সালামকে মৃত ঘোষণা করেন চিকিৎসক। র‌্যাবের পাহারায় বাকি ৪ জনের চিকিৎসা চলছে।

র‌্যাব জানায়, ঘটনাস্থল থেকে দু’টি পিস্তল, ৮ রাউন্ড গুলি, দু’টি চাপাতি উদ্ধার করা হয়েছে। সালামের মৃতদেহ ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

এস

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
X
Fresh