• ঢাকা মঙ্গলবার, ২৫ সেপ্টেম্বর ২০১৮, ১০ আশ্বিন ১৪২৫

নাসিক নির্বাচন

মেয়র প্রার্থীদের নিয়ে ইসির বৈঠক

অনলাইন ডেস্ক
|  ০৮ ডিসেম্বর ২০১৬, ১৫:৩৫ | আপডেট : ১০ ডিসেম্বর ২০১৬, ১৬:৫৯
নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন (নাসিক) নির্বাচনের মেয়র প্রার্থীদের নিয়ে বৈঠক করেছে নির্বাচন কমিশন।

বৃহস্পতিবার বেলা সোয়া ১১টার দিকে জেলা নির্বাচন কমিশন কার্যালয়ে এ বৈঠক হয়। বৈঠকে প্রার্থীদের অভিযোগ ও নির্বাচন সংক্রান্ত বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করেন ঈশই।  

নির্বাচন কমিশনার জাবেদ আলীর সভাপতিত্বে এতে উপস্থিত ছিলেন মেয়র পদে আওয়ামী লীগের প্রার্থী ডা. সেলিনা হায়াৎ আইভী, বিএনপি মেয়র প্রার্থী অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খান, ইসলামী আন্দোলনের মুফতি মাসুম বিল্লাহ, বাংলাদেশের বিপ্লবী ওয়ার্কার্স পার্টির মাহাবুবুর রহমান ইসমাইল, ইসলামী ঐক্যজোটের এজহারুল ইসলাম, লিবারেল ডেমোক্রেটিক পার্টির কামাল প্রধান ও বাংলাদেশ কল্যাণ পার্টির রাশেদ ফেরদাউস।  

বৈঠকে আওয়ামী লীগের প্রার্থী ডা. সেলিনা হায়াৎ আইভী বলেছেন, তিনি অবাধ ও সুষ্ঠু নির্বাচন চান। সরকারি দলীয় প্রার্থী হিসেবে তিনি কোন বাড়তি সুবিধা নেবেন না।

তিনি আরো জনান, নির্বাচনে নারায়ণগঞ্জে যেন কেউ বহিরাগত প্রবেশ না করতে পারে সেদিকে পুলিশের বিশেষ লক্ষ্য রাখতে হবে। পাশাপাশি অবৈধ অস্ত্র উদ্ধারের ব্যাপারেও নির্বাচনের কাছে জোড় দাগিত জানান।   

অন্যদিকে বিএনপি মেয়র প্রার্থী অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খান অভিযোগ করে বলেন, অবৈধ অস্ত্র এখন পর্যন্ত উদ্ধার করা হয়নি। নির্বাচনে তার পোস্টার ছিরে ফেলা হচ্ছে।

নির্বাচন কমিশনার জাবেদ আলী বলেন, যেসব অভিযোগ পাওয়া গেছে সেসব যেন আর না ঘটে সেদিকে আইনশৃঙ্খলা বাহিনীকে বিশেষ লক্ষ্য রাখতে হবে। নির্বাচন অবাধ এবং সুষ্ঠুর লক্ষ্যে নির্বাচন কমিশনার পক্ষ্য থেকে সব ধরণের ব্যবস্থা নেয়া হবে।      

এদিকে নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে একে অপরের বিরুদ্ধে প্রচার-প্রচারণায় বাধা দেয়ার অভিযোগ করছেন কাউন্সিলরা প্রার্থীরা। রয়েছে কর্মী-সমর্থকদের ভয়ভীতি দেখানোর অভিযোগও।

এসএস

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়