• ঢাকা বুধবার, ২৬ সেপ্টেম্বর ২০১৮, ১১ আশ্বিন ১৪২৫

নাসিক নির্বাচন

গণসংযোগে ব্যস্ত প্রার্থীরা

অনলাইন ডেস্ক
|  ০৭ ডিসেম্বর ২০১৬, ১৪:০৮ | আপডেট : ১০ ডিসেম্বর ২০১৬, ১৬:৫৯
প্রতীক বরাদ্দের তৃতীয় দিনে গণসংযোগে ব্যস্ত সময় কাটাচ্ছেন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের নির্বাচনে অংশ নেয়া প্রার্থীরা। পুরো নির্বাচনী এলাকায় বিরাজ করছে উৎসবমুখর পরিবেশ।

নির্বাচনে বিরামহীন প্রচারণা চালাচ্ছেন মেয়র ও কাউন্সিলর প্রার্থীরা। সকাল থেকে রাত পর্যন্ত ছুটছেন ভোটারদের দ্বারে দ্বারে। দিচ্ছেন নানা প্রতিশ্রুতি। আওয়ামী লীগ প্রার্থী ডা. আইভী বলছেন, সিটি কর্পোরেশনকে সুবজায়ন ও পরিকল্পিত নগরী হিসেবে গড়ে তোলা হবে।

অপরদিকে বিএনপি প্রার্থী বলেন, নারায়ণগঞ্জ থেকে সন্ত্রাস চাদাঁবাজি, গুম খুন অপহরণের বিরুদ্ধে তিনি প্রতিবাদী ছিলেন ভবিষ্যততে থাকবেন।  

এদিকে নির্বাচন কমিশনার জাবেদ আলী নির্বাচনী পরিস্থিতি ও ভোট কেন্দ্র পরিদর্শনে আজ সকালে নারায়ণগঞ্জে আসেন। পরে সার্কিট হাউজে নির্বাচন সংশ্লিষ্ট কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় করেন। মতবিনিময় শেষে তিনি বলেন, নির্বাচন সুষ্ঠু, অবাধ ও নিরপেক্ষ করতে সব ব্যবস্থা গ্রহণ করা হবে।

নির্বাচনে সেনা মোতায়েন হবে কিনা এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, সেনা মোতায়েনের জন্য কোন প্রার্থী আমাদের কাছে লিখিত আবেদন জানায়নি।

আওয়ামী লীগ প্রার্থী ডা: সেলিনা হায়াৎ আই্ভী সকাল নয়টা থেকে সিটি কর্পোরেশনের সাত নম্বর ওয়ার্ড, কমদতলী, উত্তর কমদতলী, দক্ষিণ কদমতলীসহ আদমজী নগরসহ বিভিন্ন এলাকায় গণসংযোগ করেন।

আইভী বলেন, নির্বাচিত হলে আমার অসমাপ্ত কাজগুলি সমাপ্ত করতে চাই। এরই মধ্যে বেশীরভাগ কাজই শেষ করেছে। কিছু কাজ বাকি আছে। সেগুলি দ্রুত শেষ করবো। আর সিটি করপোরশেনে কি কি সমস্যা আছে তা চিহিৃত করেছি। এগুলো সট টাইম, মিড টাইম ও লংটাইম পরিকল্পনার মাধ্যমে শেষ করবো।

অন্যদিকে বিএনপি মেয়র প্রার্থী অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খান বলেন, আওয়ামী লীগ প্রার্থী র্দীঘ ১৩ বছর ধরে পৌরসভা ও সিটি করপোরেশনের দায়িত্ব পালন করে নারায়ণগঞ্জ থেকে গুম, খুন অপহরণ, সন্ত্রাস নির্মূল করতে ব্যর্থ হয়েছেন। তাদের মুখে সন্ত্রাস বিরুদ্ধে কথা মানায় না।

এসএস

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়