• ঢাকা শুক্রবার, ২১ সেপ্টেম্বর ২০১৮, ৬ আশ্বিন ১৪২৫

নাসিক নির্বাচন

১০ জনের মনোনয়নপত্র বাতিল

আরটিভি অনলাইন রিপোর্ট
নারায়ণগঞ্জ
|  ২৬ নভেম্বর ২০১৬, ১৯:২৬ | আপডেট : ১০ ডিসেম্বর ২০১৬, ১৬:৫৫
নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ১৮টি সাধারণ কাউন্সিলর ও ছয়টি মহিলা সংরক্ষিত মহিলা আসনের মনোনয়নপত্র যাচাই-বাছাই করা হয়েছে। এর মধ্যে সাধারণ কাউন্সিলর পদে নয়জন এবং সংরক্ষিত মহিলা আসনে একজনের মনোনয়নপত্র বাতিল করা হয়েছে।

শনিবার নারায়ণগঞ্জ ক্লাব মিলনায়তনে রিটার্নিং কর্মকর্তার অস্থায়ী কার্যালয়ে এ কার্যক্রম চলে।

সংরক্ষিত নারী ২ নং আসনে ঋন খেলাপীর জন্য সুমি বেগমের মনোনয়নপত্র বাতিল করা হয়েছে।

এছাড়া সাধারণ কাউন্সিলর পদে ২ নম্বর ওয়ার্ডে ঋন খেলাপীর জন্য সুমন কাজী, ৮ নং ওয়ার্ডে দেলোয়ার হোসেন, ১৩ নম্বর ওয়ার্ডে নারায়ণগঞ্জ মহানগর যুবদলের আহ্বায়ক মাকসুদুল আলম খন্দকার খোরশেদ, একই ওয়ার্ডে ফয়েজ উল্লাহ ফয়েজ, ৭ নম্বর ওয়ার্ডে আবুল কালাম, ৩ নম্বর ওয়ার্ডে সিটি করপোরেশনের কর বকেয়ার ঋন খেলাপীর জন্য নুর সালাম, ৫ নম্বর ওয়ার্ডে অপ্রাপ্ত বয়সের জন্য গোলাম মোহাম্মদ সামভিম, ১২ নং ওয়ার্ডে সিটি করপোরেশনের ঋন খেলাপীর জন্য জিল্লুর রহমান লিটন, ১৪ নং ওয়ার্ডে ঋন খেলাপীর জিম্মাদার হওয়ার কারণে দিদার খন্দকারের মোনোনয়ন বাতিল করা হয়।

রিটার্নিং অফিসার মো. নুরুজ্জামান তালুকদার জানিয়েছেন, শনিবার ১৮টি ওয়ার্ডের কাউন্সিলর ও ৬টি সংরক্ষিত নারী আসনে প্রার্থীদের দাখিলকৃত মনোনয়নপত্র যাচাই-বাছাই করা হয়। রোববার মেয়রসহ অন্যান্য ওয়ার্ডের কাউন্সিলর পদের প্রার্থীতা বাচাই করা হবে।

তিনি আরো জানান, মনোনয়নপত্র বাতিল হওয়া প্রার্থীরা যথা নিয়মে আপিল করতে পারবে।

গেলো ২৪ নভেম্বর বৃহস্পতিবার এনসিসি’র ২৭টি ওয়ার্ডে ১৭৬ জন কাউন্সিলর পদে সংরক্ষিত নারী ৯টি আসনে ৩৮ এবং মেয়র পদে ৯ জন মনোনয়নপত্র জমা দেন। আসছে ৪ ডিসেম্বর প্রার্থীতা প্রত্যাহারের শেষ দিন। ৫ ডিসেম্বর প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্ধ করা হবে এবং ২২ ডিসেম্বর নির্বাচন অনুষ্ঠিত হবে।

এসএস

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়