• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

চাঁদপুরে আনসারউল্লাহ বাংলা টিমের সাত জঙ্গি আটক

চাঁদপুর প্রতিনিধি

  ২১ অক্টোবর ২০১৮, ১৩:৫৩

চাঁদপুরের ফরিদগঞ্জে গোপন বৈঠকের সময় আনসারুল্লাহ বাংলা টিমের সাত জঙ্গিকে আটক করেছে পুলিশ। এসময় তাদের কাছ থেকে ২টি ল্যাপটপ, ২টি পেনড্রাইভ ও ৬টি মোবাইলফোন উদ্ধার করা হয়।

রোববার দুপুরে চাঁদপুর পুলিশ সুপার কার্যালয়ে জঙ্গি আটকের অভিযান সাংবাদিকদের কাছে তুলে ধরেন চাঁদপুরের পুলিশ সুপার জিহাদুল কবির।

আটককৃতরা হলেন, চাঁদপুরের ফরিদগঞ্জের মো. কাউসার হামিদ, কুমিল্লার হোমনার মাসুদুর রহমান, নারায়ণগঞ্জ জেলার সদর থানার মো. রাশেদুল ইসলাম, ময়মনসিংহ জেলার নান্দাইলের কামরুল হাসান, কিশোরগঞ্জ জেলার কুলিয়ারচরের নেয়ামত উল্লাহ, টাঙ্গাইল জেলার নাগরপুরের মো. হাবিবুর রহমান, ব্রাহ্মণবাড়িয়া জেলার সরাইলের মো. ফরলুল করিম।

পুলিশ সুপার বলেন, গোপন সংবাদের ভিত্তিতে শনিবার রাতে ফরিদগঞ্জ পৌরসভার উত্তর কেরোয়া এলাকার সৌদি প্রবাসী মো. আবু রায়হান এর বাড়িতে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা আনসারুল্লাহ বাংলা টিমের সদস্য বলে জানিয়েছে।

তিনি বলেন, আটককৃতরা ঢাকাসহ বিভিন্ন জেলার মাদরাসার ছাত্র ও শিক্ষক। সংগঠনের কার্যক্রম গতিশীল এবং নতুন সদস্য সংগ্রহের চেষ্টার জন্যে তারা একত্রিত হয়েছিল। তাদের বিরুদ্ধে পুলিশ বাদী হয়ে সন্ত্রাস বিরোধী আইনে ফরিদগঞ্জ থানায় মামলা দায়ের করা হয়েছে।

আরও পড়ুন :

এসএস

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
২ টন কফি পাউডারসহ চালক-হেলপার আটক     
জাতিসংঘে ফিলিস্তিনের সদস্যপদ আটকে দিল যুক্তরাষ্ট্র
পাবনায় ১২ ট্রাক ভারতীয় চিনি আটক
আখাউড়ায় ১৮০০ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক 
X
Fresh