• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

মাধবদী জঙ্গি আস্তানা থেকে দুই নারী জঙ্গির আত্মসমর্পণ

স্টাফ রিপোর্টার, নরসিংদী

  ১৭ অক্টোবর ২০১৮, ১৪:৪৩

নরসিংদীর মাধবদী নিলুফা ভিলা থেকে দুই নারী জঙ্গির আত্মসমর্পণ করেছে।

বুধবার দুপুর আড়াইটার দিকে তারা আত্মসমর্পণ করেন। ওই দুই নারী হলেন-খাদিজা আক্তার মেঘনা ও মৌ। পরে পুলিশের অ্যাম্বুলেন্সে করে তাদের নিয়ে যাওয়া হয়।

টানা ৪০ ঘণ্টা পর আইনশৃঙ্খলা বাহিনীর চেষ্টায় জঙ্গিরা আত্মসমর্পণ করলো।

এর আগে নিলুফা ভিলায় জঙ্গিদের আত্মসমর্পণের চেষ্টা চলছে বলে জানিয়েছেন পুলিশের কাউন্টার টেরোরিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ইউনিট (সিটিটিসি) প্রধান মনিরুল ইসলাম।

তিনি বলেন, জঙ্গিদেরও আত্মসমর্পণ করানোর চেষ্টা করেছি। দফায় দফায় তাদের নিগোশিয়েশনের নিয়ে আসার চেষ্টা করা হচ্ছে। নিগোশিয়েশনে দক্ষ এমন একটি দক্ষ টিম ঢাকা থেকে নিয়ে আসা হয়েছে। তারা চেষ্টা করে যাচ্ছেন যাতে জঙ্গিদের সংলাপে নিয়ে আসা যায়। নানাভাবে অভয় দেয়া হলেও তারা সংলাপে আসছে না। আমরা একটি রক্তপাতহীন অভিযান চালাতে চাই। যখন কোনও উপায়ন্তর থাকবে না, তখনই কেবল অভিযান শুরু হবে।

এদিকে, চারপাশ থেকে ভবনটি ঘিরে রেখেছে পুলিশ। ভবনটির ৫০০ গজের মধ্যে ১৪৪ ধারা জারি করা হয়েছে। ইতোমধ্যে বাড়ির গ্যাস ও বিদ্যুতের লাইন বিচ্ছিন্ন করা হয়েছে।
মহল্লার কাউকে বাড়ির বাইরে বের না হতে এবং বাড়ির দরজা জানালা বন্ধ করে দেয়ার নির্দেশ দেয়া হয়েছে। পাশাপাশি এই এলাকার সকল দোকানপাটসহ সকল শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ ঘোষণা করা হয়েছে।

আর পড়ুন :

এসএস

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
আত্মসমর্পণ করে কারাগারে সাবেক এমপি মান্নান
‘সোমালি জলদস্যুদের আত্মসমর্পণ ছাড়া উপায় নেই’
ট্রান্সকমের ৩ কর্মকর্তাকে আত্মসমর্পণের নির্দেশ
আত্মসমর্পণ করবেন ড. ইউনূস
X
Fresh