• ঢাকা বৃহস্পতিবার, ১৮ অক্টোবর ২০১৮, ৩ কার্তিক ১৪২৫

নড়াইলে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুপক্ষের সংঘর্ষ, নারীসহ আহত ২৫

নড়াইল প্রতিনিধি
|  ১১ অক্টোবর ২০১৮, ১৫:৪৯ | আপডেট : ১১ অক্টোবর ২০১৮, ১৬:১১
এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুপক্ষের সংঘর্ষে নারীসহ ২৫ জন আহত হয়েছেন। বৃহস্পতিবার সকাল সাড়ে আটটার দিকে নড়াইল সদর উপজেলার মাইজপাড়া ইউনিয়নের তারাশী গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটে। পুলিশ ঘটনার সঙ্গে জড়িত বেশ কয়েকজনকে আটক করেছে। তবে তাদের নাম জানা যায়নি।

আহতদের মধ্যে মোল্যা (৩০), রজিবুল (৩২), রুবিয়া বেগম (৩৫), মুনসুর মোল্যা (৩০), মিঠু মোল্যা (৪০), মঞ্জুর মোল্যা (৩৫), রবিউল মোল্যা (৪৫), তৌহিদুর (৪৫), নূর ইসলাম (৪০), জান্নাতী বেগম (২৮), নিশান (১৭), ফিরোজ (৫৫) ও মিশালের নাম জানা গেছে। তাদেরকে নড়াইল সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জানা গেছে, তারাশি গ্রামের সরোয়ার মোল্যা ও জেলা পরিষদের সদস্য বরকত বিশ্বাসের গ্রুপের মধ্যে এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে বিরোধ চলে আসছিল। গতকাল বুধবার দুপুরে দুপক্ষের মধ্যে উত্তেজনার সৃষ্টি হয়।

বৃহস্পতিবার সকালে সরোয়ার পক্ষের ইশান সিকদার নামে এক কলেজছাত্র বাড়ি থেকে মাইজপাড়ায় কলেজে যাচ্ছিলেন। প্রতিপক্ষ বরকত বিশ্বাসের বাড়ির কাছে গেলে তাকে ধরে মারধর করা হয়।

খবরটি গ্রামে ছড়িয়ে পড়লে দুপক্ষ দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে লিপ্ত হয়। আধাঘণ্টাব্যাপী রক্তক্ষয়ী সংঘর্ষে উভয়পক্ষের কমপক্ষে ২৫ জন আহত হয়।

নড়াইল সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন জানান, এলাকায় সামাজিক বিরোধের জের ধরে এ সংঘর্ষের ঘটনা ঘটেছে। প্রাথমিকভাবে বেশ কয়েকজনকে আটক করা হয়েছে। ফের অপ্রীতিকর ঘটনা এড়াতে এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে।

আরও পড়ুন :

জেবি

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়