• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

বগুড়ায় যাত্রীবাহী বাসে যুবদল নেতার পেট্রোল বোমা নিক্ষেপ, আহত ৩

বগুড়া প্রতিনিধি

  ১০ অক্টোবর ২০১৮, ১৫:৪১

বগুড়ার শাজাহানপুরে যাত্রীবাহী বাসে পেট্রোল বোমা নিক্ষেপের ঘটনা ঘটেছে। এই ঘটনায় আগুনে দগ্ধ হয়েছেন দুই নারীসহ তিন বাসযাত্রী। বর্তমানে আহতরা বগুড়া মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। বোমা মেরে পালানোর সময় পুলিশ ধাওয়া করে জেলা যুবদলের সহ-কৃষি বিষয়ক সম্পাদক নূর মাহমুদকে আটক করেছে।

বুধবার দুপুর সাড়ে ১২টার দিকে উপজেলার বগুড়া-ঢাকা মহাসড়কের ফটকি ব্রিজ এলাকার রাধারঘাটে ঘটনাটি ঘটে।

আহতরা হলেন- নীলফামারী জেলার জয়চণ্ডি পুটিহাড়ি গ্রামের মোজাম্মেল হকের স্ত্রী আনজু মনোয়ারা (৫০), জলঢাকা উপজেলার শিমুলগাড়ি গ্রামের নজরুল ইসলামের স্ত্রী মুনিরা বেগম (৪০) ও টাঙ্গাইল জেলার শান্তিনগর গ্রামের শামছুলের মেয়ে শামীমা (২৭)।

আহতরা জানান, নীলফামারী থেকে ঢাকাগামী নাবিল পরিবহন (ঢাকা মেট্রো ব ১৫-০৬৪৪) বগুড়া- ঢাকা মহাসড়কের শাজাহানপুর ফটকি ব্রিজ পার হওয়া মাত্রই গাড়িতে পেট্রোলবোমা ছুঁড়ে কয়েক যুবক। আগুনের তাপ এসে লাগে আনজু মনোয়ারার মুখে। কাঁচ ছিটে লাগে মুনিরার কপালে এবং আগুন লেগে ঘাড় পুরে যায় শামীমার।

এসআই রুম্মান ও কনস্টেবল সোহেল জানান, মহাসড়কে তারা একসঙ্গে টহল ডিউটি করছিলেন। পেট্রোল বোমা ছুড়ে পালানোর সময়ই ধাওয়া করেছেন। প্রায় এক কিলোমিটার দৌড়ানোর পর করতোয়া নদীতে ঝাঁপ দেয় একজন। পুলিশ পরে নদী থেকে নুর মাহমুদ মুন্সীকে আটক করে।

শাজাহানপুর থানার পরিদর্শক (সার্বিক) জিয়া লতিফুল ইসলাম জানান, নুর মাহমুদ মুন্সিকে আটক করা হয়েছে এবং আহতদের চিকিৎসা দিতে হাসপাতালে নেয়া হয়েছে।

আরও পড়ুন :

জেবি/পি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
রমনার বটমূলে বোমা হামলার ২৩ বছরেও হয়নি বিচার
বোমা ফাটালেন সুজন, হাথুরুর সঙ্গে দ্বন্দ্ব প্রকাশ্যে
গাজা ও রাশিয়ায় পারমাণবিক বোমা ফেলার আহ্বান মার্কিন কংগ্রেসম্যানের 
বোমা বানাতে গিয়ে বিস্ফোরণে নিহত ১, আহত ২
X
Fresh