• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

আমি কাউকেই প্রতিপক্ষ মনে করি না: ইলিয়াস কাঞ্চন

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০৮ অক্টোবর ২০১৮, ২০:১৮
ছবি সংগৃহীত

সড়ক দুর্ঘটনা নিরসনে কাজ করতে গিয়ে আমি কাউকেই প্রতিপক্ষ মনে করি না। আমি চিন্তিত সড়ক ও সড়কের মানুষকে নিয়ে। তাই বাঞ্ছিত কিংবা অবাঞ্ছিত কোনও কিছুই আমাকে আমার লক্ষ্য থেকে বিচ্যুত করতে পারবে না। বললেন নিরাপদ সড়ক চাই’র চেয়ারম্যান ও চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন।

তিনি বলেন, আমি কাজ করছি সড়কের নিরাপত্তা নিশ্চিত করতে, সড়কের শৃঙ্খলা ফেরাতে, জনগণের মাঝে সচেতনতা আনতে, সকল চালক ভাইদের শারীরিক ও মানসিকভাবে গড়ে তুলতে, সকলে মিলে ঐক্যবদ্ধ হয়ে সড়ক দুর্ঘটনারোধ করতে।

চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন বলেন, আমি বিশ্বাস করি এবং সবসময় বলেও থাকি সড়ক দুর্ঘটনার জন্য শুধুমাত্র চালকরাই দায়ী নয়, সড়ক দুর্ঘটনার কারণ অনুসন্ধানে যে বা যারা দায়ী আমি তাদেরই কথা বলি।

তিনি আরও বলেন, পথচারীদের কারণে, যাত্রী, গাড়ির ফিটনেস, রাস্তার ত্রুটি, আইন শৃঙ্খলা বাহিনীর অবহেলা, ওভার স্পীড-ওভারলোড-ওভারটেকিং বিভিন্ন কারণে দুর্ঘটনা ঘটতে পারে। মোট কথা যার কারণেই দুর্ঘটনা ঘটবে তাকেই বিচারের আওতায় আনতে হবে।

সংবাদ সম্মেলনে নিরাপদ সড়ক চাই’র ভাইস চেয়ারম্যান রফিকুজ্জামান, মহাসচিব সৈয়দ এহসান-উল হক কামাল, যুগ্ন-মহাসচিব লিটন এরশাদ ও বেলায়েত হোসেন নান্টুসহ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

গেল শনিবার রাজধানীর ফুলবাড়িয়া টার্মিনালে অনুষ্ঠিত সমাবেশ থেকে পরিবহন মালিক-শ্রমিক ঐক্য পরিষদের নেতারা নিরাপদ সড়ক চাই'সংগঠনের প্রধান উদ্যোক্তা ও চেয়ারম্যান চলচ্চিত্র নায়ক ইলিয়াস কাঞ্চনকে দেশের সকল টার্মিনালে অবাঞ্ছিত ঘোষণা করে। এর প্রেক্ষিতে আজ সোমবার দুপুরে ঢাকা রিপোর্টাস ইউনিটিতে ‘সাগর-রুনি মিলনায়তন’-এ এক জরুরী সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন ইলিয়াস কাঞ্চন।

আরও পড়ুন :

এমসি/এম

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ধর্ম-কর্মে সময় কাটছে চিত্রনায়ক মেহেদির
সহকর্মী ও গণমাধ্যমকে এড়িয়ে গেলেন ইলিয়াস কাঞ্চন
আফ্রিদির সঙ্গে দ্বন্দ্বের বিষয়ে যা বললেন বাবর
শিল্পপতির সংসার ছাড়তে গরিবের মেয়ের সংবাদ সম্মেলন
X
Fresh