• ঢাকা বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১
logo

আজ বাপ-বেটার জন্মদিন

নড়াইল প্রতিনিধি

  ০৫ অক্টোবর ২০১৮, ১২:৫৯

বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের ওয়ানডে অধিনায়ক নড়াইল এক্সপ্রেস খ্যাত মাশরাফি বিন মর্তুজা ও জুনিয়র মাশরাফি সাহেল মর্তুজার জন্মদিন আজ ৫ অক্টোবর।

নড়াইল এক্সপ্রেস মাশরাফি আজ ৩৫ বছর পার করে ৩৬ বছরে পা দিয়েছেন। আর জুনিয়র মাশরাফি সাহেল মুর্তুজা চার বছর পেরিয়ে পাঁচ বছরে পা দিয়েছে। একই দিনে বাবা ও ছেলের জন্মদিন তাদের পরিবারে ভিন্ন আমেজের সৃষ্টি করেছে।

মাশরাফি বিন মর্তুজা ১৯৮৩ সালের পাঁচ অক্টোবর নড়াইল শহরের মহিষখোলা গ্রামের গোলাম মর্তুজা স্বপন এবং হামিদা বেগম বলাকার ঘরে জন্মগ্রহণ করেন।

দুই ভাইয়ের মধ্যে মাশরাফি বড়। ছোট ভাই সিজার মাহমুদও ক্রিকেট নিয়েই সময় কাটান।

মাশরাফি ২৩ বছর বয়সে ২০০৬ সালের সাত সেপ্টেম্বর নড়াইল শহরের আলাদাতপুরের মেয়ে সুমনা হক সুমির সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন।

ক্রিকেট তারকার এটি ৩৫তম জন্মদিন হলেও এর আগে কখনও আনুষ্ঠানিকভাবে জন্মদিন পালন করা হয়নি। মাশরাফি জন্মদিন পালন করা মোটেও পছন্দ করেন না। তবে রাতেই মাশরাফির স্ত্রী সুমি তার ফেসবুকে স্বামী ও ছেলের দুটি ছবি পোস্ট দিয়ে শুভেচ্ছা জানিয়েছেন। এদিকে ছেলে ও নাতির জন্মদিনে দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন মাশরাফির বাবা গোলাম মুর্তুজা স্বপন ও মা হামিদা বেগম বলাকা। ক্রীড়াঙ্গনে বাংলাদেশ যাতে আরও ভালো করতে পারে সেজন্য মাশরাফিসহ দেশের সকল খেলোয়াড়দের জন্য তারা দোয়া চেয়েছেন।

আরও পড়ুন :

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বিপিএল ব্যর্থতার পর ডিপিএলে উড়ন্ত সূচনা মাশরাফীর
সেঞ্চুরি করে সাকিব-মাশরাফিদের স্পর্শ করলেন তাসকিন
কর্মচন্দ্রপুর জামে মসজিদের উদ্বোধন করলেন হুইপ মাশরাফী 
সরকারি টয়লেট নিজের বাড়ির মনে করে ব্যবহারের আহ্বান মাশরাফীর
X
Fresh