• ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
logo

আরটিভির নরসিংদী প্রতিনিধির ওপর সন্ত্রাসী হামলা

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০১ অক্টোবর ২০১৮, ১৯:২১

নরসিংদী প্রেসক্লাবের সাবেক সভাপতি, আরটিভি ও আরটিভি অনলাইনের নরসিংদীর স্টাফ রিপোর্টার মোর্শেদ শাহরিয়ারের ওপর সন্ত্রাসী হামলা হয়েছে। গুরুতর আহত অবস্থায় পুলিশ তাকে উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালে নিয়ে যায়। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সোমবার দুপুরে নরসিংদী চিনিশপুর ইউসিবি ব্যাংকের নিচে এ ঘটনা ঘটে।

জানা যায়, নরসিংদীর চিনিশপুর ইউসিবি ব্যাংকের শাখায় ব্যাংকের কার্যক্রম শেষ করে বাসায় ফেরার পথে ব্যাংকের নিচে স্থানীয় মাজহারুল, পারভেজ, মন্টি ও তার বাহিনী আগ্নেয়াস্ত্র (শটগান) নিয়ে হামলা চালায়। এসময় তারা মোর্শেদ শাহরিয়ারকে পেটাতে থাকে। তার চিৎকার শুনে ডেইলি বাংলাদেশ টুডের নরসিংদী প্রতিনিধি সেলিম মিয়া এগিয়ে এলে সন্ত্রাসীরা তাকেও পেটাতে শুরু করে। মোর্শেদের মাথায় অস্ত্রের বাট দিয়ে আঘাত করে। এদিকে খবর পেয়ে নরসিংদীর অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) শাহরিয়ার আলম, নরসিংদী মডেল থানার ওসি সৈয়দুজ্জামান ঘটনাস্থল থেকে গুরুতর আহত অবস্থায় মোর্শেদকে উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালে নিয়ে যায়। হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা দিয়ে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান।

এ ব্যাপারে জানতে চাইলে নরসিংদী মডেল থানার ওসি সৈয়দুজ্জামান বলেন, আমি ঘটনা শুনেই আহত সাংবাদিক মোর্শেদকে উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালে নিয়ে যাই। যারা এ ঘটনা ঘটিয়েছে তাদের আইনের আওতায় আনা হবে।

আরও পড়ুন :

জেবি/পি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
প্রেমিকাকে ধর্ষণচেষ্টার অভিযোগে প্রেমিক গ্রেপ্তার
নরসিংদীতে ট্রেনে কাটা পড়ে বৃদ্ধার মৃত্যু
উপজেলা নির্বাচনে প্রভাব বিস্তার করলে ব্যবস্থা নেওয়া হবে : ইসি আলমগীর
গলায় জীবন্ত কৈ মাছ আটকে কৃষকের মৃত্যু
X
Fresh