• ঢাকা বুধবার, ১৯ সেপ্টেম্বর ২০১৮, ৪ আশ্বিন ১৪২৫

নাসিক নির্বাচন

সোমবার পর্যন্ত মেয়র পদে মনোনয়নপত্র নিয়েছেন ৬ জন

আরটিভি অনলাইন রিপোর্ট, নারায়ণগঞ্জ
|  ২১ নভেম্বর ২০১৬, ২০:৫৪ | আপডেট : ১০ ডিসেম্বর ২০১৬, ১৬:৫২
নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে আজ সোমবারও মেয়র পদে একজন এবং সংরক্ষিত নারী আসনসহ সাধারণ কাউন্সিলর পদে কয়েকজন প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেছেন। এ পর্যন্ত মেয়র পদে ৬ জন, সংরক্ষিত নারী আসনের সদস্য পদে ৩৭ জন ও সাধারণ কাউন্সিলর পদে ১৮৫ জন প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেছেন।

দুপুরে ইসলামী শাসনতন্ত্র আন্দোলনের মুফতি মাসুম বিল্লাহ মেয়র পদে মনোনয়নপত্র সংগ্রহ করেন। এর আগে গেলো কয়েকদিনে মেয়র পদে নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের বর্তমান মেয়র ও আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ডা: সেলিনা হায়াৎ আইভী, বাংলাদেশ কল্যাণ পার্টির রাশেদ ফেরদৌস সোহেল, বিপ্লবী ওয়ার্কার্স পার্টির অ্যাডভোকেট মাহাবুবুর রহমান ইসমাঈল, এলডিপি’র হাজী কামাল প্রধান ও স্বতন্ত্র প্রার্থী সুলতান মাহমুদ মনোনয়নপত্র সংগ্রহ করেছেন।

এদিকে মনোনয়নপত্র সংগ্রহের পর প্রার্থীরা নির্বাচনে বিজয়ী হলে বিভিন্ন সামাজিক উন্নয়নসহ সমাজকে সন্ত্রাস ও মাদকমুক্ত করার প্রতিশ্রুতির কথা জানান।

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচন পরিচালনার দায়িত্বপ্রাপ্ত রিটার্নিং অফিসার নুরুজ্জামান তালুকদার জানান, তফসিল ঘোষণার পর সপ্তম দিনে মেয়র পদে ৬ জন, সংরক্ষিত নারী আসনে ৩৭ ও সাধারণ কাউন্সিলর পদে ১৮৫ জন প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেছেন। আর এখন পর্যন্ত মাত্র একজন সাধারণ কাউন্সিলর প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহের পর জমা দিয়েছেন।

এসএস

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়