• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

শিশু আকিফা হত্যা মামলায় বাসচালক ২ দিনের রিমান্ডে

কুষ্টিয়া প্রতিনিধি

  ১৯ সেপ্টেম্বর ২০১৮, ১৫:৪১

কুষ্টিয়ায় মায়ের কোল থেকে ছিটকে পড়ে নিহত আকিফা হত্যা মামলার প্রধান আসামি গঞ্জেরাজ পরিবহনের বাসচালক মহিদ মিয়া ওরফে খোকনকে দুই দিনের রিমান্ডে দিয়েছেন আদালত।

কুষ্টিয়ার সিনিয়র বিচারিক হাকিম আদালতে গ্রেপ্তারকৃত বাসচালক খোকনকে জিজ্ঞাসাবাদের জন্য রিমান্ড আবেদন করেন মামলার তদন্তকারী কর্মকর্তা ও কুষ্টিয়া মডেল থানার এসআই সুমন কাদেরী। আজ বুধবার বেলা সাড়ে ১২টায় শুনানি শেষে বিচারক এম এম মোর্শেদ দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন।

উল্লেখ্য, গেল ২৮ আগস্ট কুষ্টিয়ার চৌড়হাস মোড়ে দাঁড়িয়ে থাকা ফয়সাল গঞ্জেরাজ নামে বাসের সামনে দিয়ে এক বছরের শিশুকন্যা আকিফাকে কোলে নিয়ে হেঁটে যাচ্ছিলেন মা রিনা বেগম। হঠাৎ চালক বাসটি চালিয়ে রিনা বেগমকে পেছন থেকে ধাক্কা দেন। এতে মায়ের কোল থেকে রাস্তার ওপর ছিটকে পড়ে গুরুতর আহত শিশু আকিফা চিকিৎসাধীন অবস্থায় ঢাকা মেডিকেলে মারা যায়।

২৯ আগস্ট রাতে শিশু আকিফার বাবা হারুন অর রশিদ কুষ্টিয়া মডেল থানায় বাসচালক, হেলপার ও মালিকের বিরুদ্ধে মামলা করেন। ১০ সেপ্টেম্বর আটককৃত বাসের মালিক ও আত্মসমর্পণ করা বাস চালক খোকনকে জামিন দেয় একই আদালত। পরদিন তাদের জামিন বাতিল করে মামলায় হত্যার ধারা যুক্ত করে আসামিদের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করা হয়। ১২ সেপ্টেম্বরে কুষ্টিয়া র‌্যাব ফরিদপুর থেকে বাসচালক খোকনকে গ্রেপ্তার করে।

আরও পড়ুন :