• ঢাকা বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১
logo

পরিত্যক্ত সেচ পাম্পে দুই শিক্ষার্থীর মরদেহ

কুড়িগ্রাম প্রতিনিধি

  ১৯ সেপ্টেম্বর ২০১৮, ১২:২০

কুড়িগ্রাম সদর উপজেলার বিসিক শিল্প নগরী এলাকার একটি ধানক্ষেত পাশে পরিত্যক্ত সেচ পাম্প থেকে দুই শিক্ষার্থীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বুধবার সকালে মরদেহ দুটি উদ্ধার করা হয়।

নিহতরা হলেন- কুড়িগ্রাম পৌর এলাকার নাগদারপাড় পূর্ব কল্যাণ গ্রামের শ্রমিক সৈয়দ আলীর ছেলে ও কুড়িগ্রাম টেকনিক্যাল স্কুল অ্যান্ড কলেজের নবম শ্রেণির ছাত্র জাহাঙ্গীর আলম (১৬) এবং একই ইউনিয়নের ডাকুয়াপাড়া গ্রামের কৃষক জোবেদ আলীর মেয়ে ও বেলগাছা ইউনিয়নের আমিন উদ্দিন দ্বি-মুখী দাখিল মাদরাসার অষ্টম শ্রেণির ছাত্রী সেলিনা আক্তার (১৪)।

পুলিশ জানায়, গতকাল নিহত দুই জনকে সাইকেলে করে ঘুরতে দেখেছেন অনেকেই। বুধবার সকালে একটি পরিত্যক্ত সেচ পাম্পের কাছে দুটি মরদেহ পড়ে থাকতে দেখে থানায় খবর দেয় এলাকাবাসী। পরে পুলিশ মরদেহ দুটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুড়িগ্রাম সদর হাসপাতালের মর্গে পাঠায়। মরদেহ দুটি গলায় ওড়না পেঁচানো ছিল।

কুড়িগ্রাম সদর থানার ওসি-তদন্ত রওশন কবীর বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে এটি হত্যাকাণ্ড। এছাড়া নিহত দু’জনের মধ্যে প্রেমের সম্পর্ক ছিল বলেও মনে হচ্ছে।

কুড়িগ্রামের পুলিশ সুপার মো. মেহেদুল করিম জানান, সুরতহাল রিপোর্ট অনুযায়ী প্রাথমিকভাবে হত্যাকাণ্ড বলে ধারণা করা হচ্ছে। তদন্তের পর বিস্তারিত জানা যাবে।

আরও পড়ুন :

এসএস

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
শ্রীপুরে পুকুর থেকে নিখোঁজ কিশোরের মরদেহ উদ্ধার
চাঁদপুরে কলেজছাত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার
ঈদে মেয়ে ও জামাইকে কাপড় দিতে না পেরে আত্মহত্যা
ব্রিজের নিচে পড়ে ছিল কিশোরের মরদেহ
X
Fresh