• ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
logo

শ্রীমঙ্গলে রাস্তায় গাছ ফেলে ডাকাতি, আহত ২০

মৌলভীবাজার প্রতিনিধি

  ১৯ সেপ্টেম্বর ২০১৮, ০৯:৩৬

মৌলভীবাজারের শ্রীমঙ্গল উপজেলায় রাস্তায় গাছ ফেলে ডাকাতির ঘটনা ঘটেছে। ডাকাতদের হামলায় অন্তত ২০জন যাত্রী আহত হয়েছেন। ডাকাতরা যাত্রীদের মারধর করে মুঠোফোনসহ মালামাল নিয়ে গেছে। তবে পুলিশ জানিয়েছে, ডাকাতির চেষ্টা করা হয়েছিল কিন্তু ডাকাতি হয়নি।

মঙ্গলবার রাত সাড়ে ১১টা থেকে সাড়ে ১২টা পর্যন্ত কমলগঞ্জ-শ্রীমঙ্গল সড়কের বিটিআরআই পার্শ্ববর্তী এলাকায় এ ঘটনা ঘটে।

ডাকাতির শিকার হওয়া ব্যক্তিদের সঙ্গে কথা বলে জানা যায়, কমলগঞ্জ-শ্রীমঙ্গল সড়কের বিটিআরআইয়ের পাশে বেলতলী এলাকায় গাছ ফেলে ২৫-৩০ জনের ডাকাতদল যান চলাচলে প্রতিবন্ধকতা তৈরি করে। এ সময় বাস, প্রাইভেটগাড়ি ও বেশকিছু সিএনজি অটোরিকশা চালক ও যাত্রীদের মারধর করে মুঠোফোন ও টাকা-পয়সা ছিনিয়ে নেয় তারা। ডাকাতির শিকার যানবাহনের মধ্যে গ্র্যান্ড সুলতান টি রিসোর্ট অ্যান্ড গলফের একটি স্টাফ বাসও ছিল। এর চালকসহ অন্তত ১২ যাত্রী আহত হন।

শ্রীমঙ্গল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম জানান, ডাকাতির চেষ্টা করা হয়েছিল। পুলিশ খবর পেয়ে সাথে সাথে ঘটনাস্থলে পৌঁছালে ডাকাতরা দুটি গাড়ির গ্লাস ভেঙে পালিয়ে যায়। তাদের আটক করতে পুলিশ অভিযান চালাচ্ছে।

উল্লেখ্য, এর আগে গত রোববার (১৬ সেপ্টেম্বর) রাতে একই কায়দায় হবিগঞ্জের বাহুবল উপজেলায় মৌলভীবাজার থেকে ঢাকাগামী একটি বাসে ডাকাতির ঘটনা ঘটে।

আরও পড়ুন :

পি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ডাকাতিয়া নদীতে নিখোঁজ শিশুর মরদেহ উদ্ধার 
ইউটিউব দেখে ব্যাংক ডাকাতি শেখেন আরিফুল
বান্দরবানে ব্যাংক ডাকাতি, ৫২ জন দুদিনের রিমান্ডে
পাকিস্তানে রোজার মাসে ছিনতাই-ডাকাতির ঘটনায় ১৯ মৃত্যু
X
Fresh