• ঢাকা বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১
logo

নিখোঁজের দুই দিন পর নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের সভাপতি অস্ত্রসহ আটক

নারায়ণগঞ্জ প্রতিনিধি

  ১৭ সেপ্টেম্বর ২০১৮, ১৮:৪৭

নিখোঁজের দুই দিন পর নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের সভাপতি মশিউর রহমান রনিকে অস্ত্র ও গুলিসহ আটক করেছে পুলিশ।

সোমবার ভোরে সদর উপজেলার ফতুল্লা থানার দাপা ইদ্রাকপুর এলাকার একটি মাঠ থেকে তাকে আটক করা হয়।

জেলা অতিরিক্ত পুলিশ সুপার (ক-সার্কেল) মেহেদী ইমরান সিদ্দিকী জানান, সোমবার ভোরে গোপন সংবাদের ভিত্তিতে রনির অবস্থান জানতে পেরে ফতুল্লা থানা পুলিশ দাপা ইদ্রাকপুর এলাকায় অভিযান চালায়। পরে তিন রাউন্ড গুলিভর্তি একটি বিদেশি পিস্তলসহ রনিকে আটক করা হয়।

এ ব্যাপারে ফতুল্লা থানার এসআই আবদুস সাফিউল আলম বাদী হয়ে অস্ত্র আইনে মামলা দায়ের করেছেন। তবে তিনি জানান, রনির নিখোঁজের বিষয়ে এখনও নিশ্চিতভাবে কিছু জানা যায়নি। এ ব্যাপারে জিজ্ঞাসাবাদের প্রয়োজনে রনিকে সাতদিনের রিমান্ডের আবেদন করে আদালতে হাজির করা হবে।

এদিকে বিকেলে ফতুল্লা থানা থেকে কঠোর নিরাপত্তার মধ্য দিয়ে রনিকে আদালতে পাঠানো হয়। এসময় তার আইনজীবী ও স্বজনরা থানায় এসে ভিড় করেন। রনিকে ফিরে পাবার পর পুলিশ প্রশাসনকে ধন্যবাদ জানান তার পরিবারের স্বজনরা। তবে রনির পরিবারের দাবি, সে ছাত্রদলের রাজনীতির সঙ্গে জড়িত থাকলেও অস্ত্রবাজির সঙ্গে সম্পৃক্ত ছিল না। এই ঘটনাকে তারা রাজনৈতিক প্রতিহিংসার শিকার বলে মনে করছেন। অস্ত্রসহ আটকের বিষয়টিকেও তারা সন্দেহের দৃষ্টিতে দেখছেন।

এর আগে গেল শনিবার সকাল দশটায় ঢাকা যাওয়ার উদ্দেশে বাসা থেকে বের হয়ে নিখোঁজ হন রনি। রাত সাড়ে দশটায় অজ্ঞাত ব্যক্তির ফোন কলের মাধ্যমে রনির পরিবার জানতে পারে তাকে ঢাকা থেকে গোয়েন্দা পুলিশের পরিচয়ে একটি হাইয়েস গাড়িতে করে তুলে নিয়ে যাওয়া হয়। এ ব্যাপারে গতকাল রোববার বিকেলে নারায়ণগঞ্জ প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করে গোয়েন্দা পুলিশের পরিচয়ে রনিকে অপহরণের অভিযোগ তুলে তার সন্ধান দাবি করেন স্বজনরা।

আরও পড়ুন :

জেবি/ এমকে

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
শ্রমিকলীগ নেতাকে হত্যা : ছাত্রদল সভাপতিসহ ৩ জন কারাগারে
X
Fresh