• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

নাটোরে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ মাদকব্যবসায়ী নিহত

নাটোর প্রতিনিধি

  ১৭ সেপ্টেম্বর ২০১৮, ০৮:৪০

নাটোরের বড়াইগ্রামে র‌্যাবের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে সিরাজুল ইসলাম (৩৮) নামে এক মাদকব্যবসায়ী নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন র‌্যাবের দুই সদস্য। ঘটনাস্থল থেকে অস্ত্র, গুলি ও মাদক উদ্ধার করা হয়েছে।

রোববার রাত দেড়টার দিকে উপজেলার কাটাশকোল এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত সিরাজুল উপজেলার বালিয়া গ্রামের সাত্তারের ছেলে।

র‌্যাব ৫ নাটোর ক্যাম্প কমান্ডার শিবলী মোস্তফা জানান, র‌্যাবের একটি টহল দল ডিউটি পালনকালে বনপাড়া বাইপাস মোড় চত্বরে অবস্থান করছিল। এসময় গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে কাটাশকোল ইক্ষু সেন্টারের রাস্তার পূর্ব পার্শ্বে মাদকব্যবসায়ী মাদক কেনাবেচার উদ্দেশ্যে অবস্থান করছে। র‌্যাবের টহল দল সেখানে পৌঁছলে ৫-৬ জন ব্যক্তি পালিয়ে যাওয়ার চেষ্টা করলে র‌্যাবের টহল দল নিজেদের পরিচয় দিয়ে আত্মসমর্পণের নির্দেশ দেয়।
এসময় তারা এলোপাথাড়ি গুলি করে। র‌্যাবও পাল্টা গুলি চালায়। কিছুক্ষণ বন্দুকযুদ্ধ চলার পর বাকিরা পালিয়ে যায়। পরে গুলিবিদ্ধ একজনকে সেখানে পড়ে থাকতে দেখে র‌্যাব সদস্যরা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।

তিনি বলেন, এ ঘটনায় র‌্যাবের আহত ২ সদস্যকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। এসময় ঘটনাস্থল থেকে অস্ত্র, মাদক ও গুলি উদ্ধার করা হয়। নিহত সিরাজুলের বিরুদ্ধে নাটোর জেলার বিভিন্ন থানায় ৪টি মাদকসহ সর্বমোট ৫টি মামলা রয়েছে। তিনি নাটোর জেলার বড়াইগ্রাম থানার অন্যতম শীর্ষ মাদক ব্যবসায়ী হিসেবে পরিচিত।

আরও পড়ুন :

এসএস

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
প্রেমিককে তুলে নিয়ে কুপিয়ে জখম করলেন প্রেমিকা
টাকা ভাগাভাগি নিয়ে দু’গ্রুপের সংঘর্ষ, নিহত ১ 
নানা বাড়িতে বেড়াতে এসে ২ বোনের মৃত্যু
যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি গ্রেপ্তার
X
Fresh