• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

রাজবাড়ীতে দুটি স্কুল-কলেজ সরকারি ঘোষণায় আনন্দ শোভাযাত্রা

রাজবাড়ী প্রতিনিধি

  ১৬ সেপ্টেম্বর ২০১৮, ২১:৩১

রাজবাড়ীর বালিয়াকান্দি ডিগ্রি কলেজ ও গালর্স হাইস্কুল সরকারি ঘোষণা করায় ওই দুই শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থী ও অভিভাবকরা আনন্দ শোভাযাত্রা করেছেন।

রোববার দুপুরে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে শুভেচ্ছা জানিয়ে তারা আনন্দ শোভাযাত্রা নিয়ে উপজেলা শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করেন।

আনন্দ শোভাযাত্রা শেষে বালিয়াকান্দি সরকারি ডিগ্রি কলেজ মাঠে এক সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশে রাজবাড়ী-২ আসনের এমপি মোঃ জিল্লুল হাকিম বলেন, জনগণের দাবির প্রতি শ্রদ্ধা জানিয়ে প্রধানমন্ত্রী বালিয়াকান্দির দুটি শিক্ষা প্রতিষ্ঠান একসাথে সরকারিকরণ করে এ অঞ্চলের শিক্ষার্থীদের উচ্চশিক্ষার মান আরও উন্নত করেছেন।

তাই আসন্ন সংসদ নির্বাচনে আওয়ামী লীগকে বিজয়ী করে শিক্ষার মান আরও উন্নতি করার লক্ষ্যে নৌকায় ভোট দিয়ে শেখ হাসিনাকে আবার ক্ষমতায় আনতে হবে। সে জন্য শিক্ষার্থী ও অভিভাবকদের কাজ করতে হবে।

সমাবেশে আরও বক্তব্য রাখেন রাজবাড়ী জেলা পরিষদ চেয়ারম্যান ফকির আব্দুল জব্বার, বালিয়াকান্দি উপজেলা পরিষদ চেয়ারম্যান আবুল কালাম আজাদ, বালিয়াকান্দি উপজেলা নির্বাহী অফিসার মোঃ মাসুম রেজা, বালিয়াকান্দি সরকারি ডিগ্রি কলেজের অধ্যক্ষ সুকুমার রায়, বালিয়াকান্দি সরকারি পাইলট গার্লস হাইস্কুলের প্রধান শিক্ষক মোঃ আব্দুস সালাম, বালিয়াকান্দি উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদ সদস্য মোঃ আব্দুল হান্নান মাস্টার।

পি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
রাজবাড়ীতে হিসাবরক্ষণ কর্মকর্তার বাড়িতে হামলা, গুলিবিদ্ধ ৪
রাজবাড়ীতে ‘কালো সোনা’ পেঁয়াজ বীজ চাষে স্বপ্ন দেখছে কৃষক
‘হাইকোর্টের নারী ম্যাজিস্ট্রেট’ পরিচয়ে প্রতারণা, অতঃপর...
স্ত্রী হত্যার অভিযোগে স্বামী গ্রেপ্তার
X
Fresh