• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

ছাতারপাইয়ায় ১৮টি সড়ক উদ্বোধন করলেন সাংসদ মোরশেদ আলম

নোয়াখালী প্রতিনিধি

  ১৬ সেপ্টেম্বর ২০১৮, ১৯:৪৯

নোয়াখালীর সেনবাগের ছাতারপাইয়া ইউপি এলাকার ১৮টি সড়ক উদ্বোধন করেছেন নোয়াখালী-২ আসনের সংসদ সদস্য আলহাজ মোরশেদ আলম।

শনিবার দিনব্যাপী তিনি উদ্বোধনের পাশাপাশি প্রকল্প কাজ পরিদর্শন করেন। পরে তিনি ছাতারপাইয়া বাজারে এলাকাবাসীর সাথে আলোচনা সভা করেন। উদ্বোধন কার্যক্রমে ছাত্রলীগ-যুবলীগ নেতাকর্মীরা মোটরসাইকেলে বিশাল শোভাযাত্রা নিয়ে যোগদান করেন।

উদ্বোধন করা প্রকল্পগুলো হচ্ছে বসন্তপুর মুসলিম ব্যাপারী কালভার্ট থেকে-চিলাদী (ভিপি মোস্তফার বাড়ি) সড়ক, মাহতাবপুর চিলাদী পশ্চিম ছাতারপাইয়া প্রাথমিক বিদ্যালয় সড়ক, ইউপি অফিস অ্যান্ড এইচ কানকিরহাট জিসি ভায়া ইটববাড়িয়া সড়ক (কশারপাড়া) ইট বাড়িয়া ব্রিজ ভায়া মহিউদ্দিন মজুমদার বাড়ি সড়ক, ছাতারপাইয়া আর অ্যান্ড এইচ তেমুহনী মানিকমুড়া সড়ক, পল্লীমঙ্গল-বইচা কুড়া খাল সড়ক, বিরাহিমপুর নিশ্চিন্তপুর সড়ক, ছাতারপাইয়া সোনাকান্দি কালারাইতা সড়ক, পূর্ব ছাতারপাইয়া বিরাহিমপুর সড়ক, মজিবুল হক দিঘীরপাড় ভায়া প্রাইমারি স্কুল সড়ক, চিলাদী কমিউনিটি ক্লিনিক চিলাদী জিপি এইচ সড়ক, ইউপি অফিস আর অ্যান্ড এইচ কানকিরহাট জিসি ভায়া ইটবাড়িয়া সড়ক, তেহমনী মানিক মুড়া সড়ক, পূর্ব ছাতারপাইয়া বিরাহিমপুর বাজার সড়ক, বসন্তপুর ডিপ টিউবওয়েল-তেমুনহনী বাজার সড়ক, ইউপি অফিস আর অ্যান্ড এইচ সবস্তনপুর বরাহিমপুর বাজার সড়ক, ছাতারপাইয়া হাসপাতাল রোড-পল্লী মঙ্গল সড়কসহ মোট ১৮টি সড়ক।

-------------------------------------------------------
আরও পড়ুন : চলন্ত ট্রেনে উঠতে গিয়ে দুইজনের মৃত্যু
-------------------------------------------------------

এছাড়া দুটি কালভার্টি নির্মাণ কাজেরও উদ্বোধন করেন তিনি। এই দুটি হচ্ছে- ছাতারপাইয়া ইউপি অফিস আর অ্যান্ড এইচ বসন্তপুর সড়ক বক্স কালভার্ট নির্মাণ ও মাহাতাবপুর চিলাদী পশ্চিম ছাতারপাইয়া প্রাইমারি স্কুল সড়ক বক্স কালভার্ট।

আরও পড়ুন :

এসজে/সি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
পুকুরে ধরা পড়ল ১০০ ইলিশ
পুকুরে মিলল ৯ কেজি ইলিশ
কাজে যাওয়ার পথে অ্যাম্বুলেন্সের ধাক্কায় নির্মাণশ্রমিকের মৃত্যু
বিশ্বের মহিলা প্রধানমন্ত্রীর মধ্যে শেখ হাসিনা এখন শ্রেষ্ঠ : মোরশেদ আলম
X
Fresh