• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

সিগন্যাল না মানায় পিকআপভ্যান চালককে পিটালো ট্র্যাফিক পুলিশ

স্টাফ রিপোর্টার, মানিকগঞ্জ

  ১৫ সেপ্টেম্বর ২০১৮, ১৩:১২

পাটুরিয়া ফেরি ঘাটে ট্র্যাফিক পুলিশ কর্মকর্তার পিটুনিতে শাহিনুল ইসলাম (৩০) নামের এক পিকআপ ভ্যান চালক গুরুতর আহত হয়েছেন। তাকে উদ্ধার করে মানিকগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

গতকাল শুক্রবার বিকেলে শিবালয় উপজেলার পাটুরিয়া ফেরিঘাট এলাকায় এই ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, শাহিনুর টঙ্গীর ওয়ালটনের ফ্যাক্টরি থেকে কয়েকটি ফ্রিজ নিয়ে বরিশালে যাচ্ছিলেন। পাটুরিয়া ফেরিঘাটে তিনি যানজটের কারণে আটকে পড়েন।

ট্রাকের লাইনে তার গাড়িও অপেক্ষায় ছিল। পরে সামনের ট্রাকের সঙ্গে তিনিও এগিয়ে যান। এসময় নিরঞ্জন সাহা নামের ট্র্যাফিক পুলিশের এক সদস্য শাহিনুলকে অকথ্য ভাষায় গালাগালি করেন।

এক সময় গাড়ি থেকে নামিয়ে লাঠি দিয়ে বেদম মারধর করেন ওই পুলিশ কর্মকর্তা। একপর্যায়ে তিনি রাস্তায় লুটিয়ে পড়েন। পরে ট্রাক শ্রমিকরা তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন।

এ ব্যাপারে নিরঞ্জন সাহা বলেন, গাড়ির প্রচণ্ড চাপ ছিল। ওই পিকআপ ভ্যান চালক নিয়ম ভঙ্গ করে গাড়ি নিয়ে এগিয়ে যাচ্ছিল। এ কারণে তার সঙ্গে বাক-বিতণ্ডা হয়েছে। কিন্তু মারধরের অভিযোগ সত্য নয় বলে তিনি জানান।

মানিকগঞ্জ ট্র্যাফিক পুলিশের ইন্সপেক্টর ফারুক বিশ্বাস বলেন, ঘটনার সত্যতা পাওয়া গেলে অভিযুক্ত পুলিশ সদস্যের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

আরও পড়ুন :

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ধর্মীয় অনুভূতিতে আঘাত দিয়ে পোস্ট, যুবককে পিটুনি
ভাড়া নিয়ে বাগবিতণ্ডা, যাত্রীদের পিটুনিতে চালক-হেলপার নিহত
চাঁদা আদায় করতে গিয়ে পিটুনি খেলেন ২ মৎস্য কর্মকর্তা
গণপিটুনিতে ২ জনের মৃত্যু
X
Fresh