• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

কালুখালিতে এমপি জিল্লুলের শোডাউন

রাজবাড়ী প্রতিনিধি

  ১২ সেপ্টেম্বর ২০১৮, ১৯:০৭

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে রাজবাড়ী জেলার কালুখালি উপজেলায় বুধবার দুপুরে উপজেলা আওয়ামী যুবলীগ ও ছাত্রলীগের যৌথ উদ্যোগে রাজবাড়ী-২ আসনের জাতীয় সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো. জিল্লুল হাকিমের সমর্থনে ব্যাপক শোডাউন করা হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, বুধবার দুপুরে কালুখালির কালিকাপুর ইউনিয়নের চেয়ারম্যান ও সভাপতি আতিউর রহমান নবাব ও সাধারণ সম্পাদক আকমল হোসেন বাচ্চুর নেতৃত্বে রায়নগর বাজার থেকে শতাধিক মোটরসাইকেলের বহর নিয়ে যুবলীগ ও ছাত্রলীগের নেতারা কালুখালি উপজেলা শহরের রতনদিয়া হাই স্কুল মাঠে জমায়েত হয়। এরপর উপজেলার বিভিন্ন ইউনিয়ন এলাকা থেকে কয়েকশ মোটরসাইকেলে নেতাকর্মীরা রতনদিয়া স্কুল মাঠে জমায়েত হয়ে বিশাল আনন্দ শোভাযাত্রা নিয়ে উপজেলার সাতটি ইউনিয়নের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।

এমপি জিল্লুল হাকিমের সমর্থনে বিশাল মোটরসাইকেল শোডাউন কর্মসূচি সফলভাবে বাস্তবায়নে কালুখালি উপজেলা আওয়ামী যুবলীগের আহ্বায়ক মনিরুজ্জামান মবি, যুগ্ম-আহ্বায়ক রাকিবুল ইসলাম সোহেল পাংশা উপজেলা ছাত্রলীগের সভাপতি জাহিদুল ইসলাম সুমন ও সাধারণ সম্পাদক সেখ আরিফুজ্জামান রুকু এবং বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান ও আওয়ামী লীগের নেতারা বিভিন্ন ইউনিয়ন থেকে মোটরসাইকেল নিয়ে আসা যুবলীগ ও ছাত্রলীগ নেতাকর্মীদের স্বাগত জানান।

পরে বিকেল ২টা থেকে শুরু হওয়া শোডাউন সন্ধ্যায় একই উচ্চ বিদ্যালয় মাঠে গিয়ে শেষ করা হয়।

এদিকে, যুবলীগ ও ছাত্রলীগের বিশাল মোটরসাইকেলের শোডাউন আসন্ন নির্বাচনী মাঠে এমপি জিল্লুল হাকিমের জনপ্রিয়তা ও শক্ত অবস্থানের বহিঃপ্রকাশ ঘটেছে বলে জানান রাজনৈতিক মহলের নেতারা।

এসজে

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
‘অকৃতজ্ঞরা ভুলে যায় জিয়াকে মেজর জেনারেল বানিয়েছিল আওয়ামী লীগ’
গণতন্ত্রে বিশ্বাস করে না আওয়ামী লীগ : মঈন খান
‘বিএনপির কারণে এখনও গণহত্যার আন্তর্জাতিক স্বীকৃতি মেলেনি’
আ.লীগ নেতার গাড়িতে মুহুর্মুহু ককটেল হামলা
X
Fresh