• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

‘মাদক সম্রাট’ পৌর কাউন্সিলরের বাড়ি থেকে ইয়াবা-অস্ত্র উদ্ধার

গাইবান্ধা প্রতিনিধি

  ১১ সেপ্টেম্বর ২০১৮, ১৮:৫৩

গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার মাদক সম্রাট ও সুন্দরগঞ্জ পৌরসভার ৩ নম্বর ওয়ার্ড কাউন্সিলর সাজু সরদারের বাড়ি থেকে ৬১০ পিস ইয়াবা ও দেশী অস্ত্র উদ্ধার করেছে পুলিশ।
সোমবার রাতে ইয়াবা ও দেশী অস্ত্র উদ্ধার করা হয়। পরে আজ মঙ্গলবার পুলিশ বাদী হয়ে কাউন্সিলর সাজু সরদারের বিরুদ্ধে সুন্দরগঞ্জ থানায় অস্ত্র ও মাদক দ্রব্য আইনে পৃথক দুইটি মামলা দায়ের করেছে।

জানা যায়, পৌরসভার ৩ নম্বর ওয়ার্ড কাউন্সিলর সাজু সরদার, তার দুই ভাই শামিম সরদার ও লাজু সরদার দীর্ঘদিন ধরে মাদক ব্যবসার সঙ্গে জড়িত। মাদক ব্যবসার প্রতিবাদ করলে তারা মানুষের বিরুদ্ধে মিথ্যা মামলা, হয়রানী ও নির্যাতন চালিয়ে আসতো বলে এলাকাবাসীর অভিযোগ রয়েছে। এসব ঘটনা সহ্যের বাইরে চলে গেলে এলাকাবাসী সাজু সরদার ও তার দুই ভাই শামিম সরদার ও লাজু সরদারকে গ্রেপ্তার ও তাদের বাড়ি তল্লাসির দাবিতে পোস্টার-লিফলেটে ছেয়ে দেয় সুন্দরগঞ্জ পৌর এলাকায়।

গতকাল সোমবার দুপুরে সুন্দরগঞ্জ মহিলা ডিগ্রি কলেজের অধ্যক্ষ আতাউর রহমান সরদারকে মারপিট ও লাঞ্ছিত করে মাদক কাউন্সিলর সাজু সরদার। এ ব্যাপারে থানায় মামলা দায়ের করা হলে পুলিশ তাৎক্ষণিক অভিযান চালিয়ে সাজু সরদারকে গ্রেপ্তার করে।
------------------------------------------------------------------
আরও পড়ুন : পদ্মায় ভাঙন: দূরের আত্মীয়রাই যখন শেষ ভরসা
------------------------------------------------------------------

অপরদিকে এলাকাবাসীর পোস্টার-লিফলেটের সূত্র ধরে ও মাদক দ্রব্য মজুত আছে এমন গোপন সংবাদের ভিত্তিতে সোমবার গভীর রাতে শহরের সোনালী ব্যাংক সংলগ্ন ও সুন্দরগঞ্জ থানার ২০০ গজ দূরে কাউন্সিলর সাজু সরদারের বাড়িতে অভিযান চালায় পুলিশ। এসময় তার বাড়ি তল্লাশি করে রাম দা ও দেশীয় ধারালো অস্ত্রসহ ৬১০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।