• ঢাকা শুক্রবার, ২১ সেপ্টেম্বর ২০১৮, ৬ আশ্বিন ১৪২৫

আকিফার মৃত্যুর ঘটনায় জড়িত বাসচালক ও মালিকের জামিন

কুষ্টিয়া প্রতিনিধি
|  ১০ সেপ্টেম্বর ২০১৮, ১৫:১৩ | আপডেট : ১০ সেপ্টেম্বর ২০১৮, ১৫:২৩
কুষ্টিয়ায় মায়ের কোল থেকে ছিটকে পড়ে শিশু আকিফা নিহতের আলোচিত ঘটনায় ধাক্কা দেওয়া সেই বাসের মালিক ও মূল আসামি চালককে জামিন দিয়েছেন আদালত।

সোমবার বেলা পৌনে বারটায় কুষ্টিয়ার সিনিয়র বিচারিক হাকিম আদালতে গ্রেপ্তারকৃত বাসের মালিক জয়নাল আবেদীনকে হাজির করা হয়।

এসময় বাসের চালক শহিদ মিয়া ওরফে খোকন আদালতে আত্মসমর্পণ করে জামিন আবেদন করেন। বিচারক এম এম মোর্শেদ দুজনকেই জামিন দেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা ও কুষ্টিয়া মডেল থানার এসআই সুমন কাদেরী বলেন, ফরিদপুর র‌্যাব গত রোববার বাসের মালিক জয়নাল আবেদীনকে গ্রেপ্তার করে কুষ্টিয়া মডেল থানায় সোপর্দ করে।

------------------------------------------------------------------
আরও পড়ুন : পিকআপ ভ্যানের চাপায় মাদরাসা ছাত্রের মৃত্যু, গাড়ি ভাংচুর, সড়ক অবরোধ
------------------------------------------------------------------

পরে আজ সোমবার সকালে গ্রেপ্তারকৃত জয়নালকে আদালতে পাঠানো হয়। একইসঙ্গে বাসের চালক খোকন ওই আদালতে আত্মসমর্পণ করেন। পরে দুজনের আইনজীবী আদালতের কাছে তাদের জামিনের আবেদন করেন। আদালত তাদের জামিন দেন।

প্রসঙ্গত, গেল ২৮ আগস্ট কুষ্টিয়ার চৌড়হাস মোড়ে দাঁড়িয়ে থাকা ফয়সাল গঞ্জেরাজ নামে বাসের সামনে দিয়ে এক বছরের শিশুকন্যা আকিফাকে কোলে নিয়ে হেঁটে যাচ্ছিলেন মা রিনা বেগম।

হঠাৎ চালক বাসটি চালিয়ে রিনা বেগমকে পেছন থেকে ধাক্কা দেন। এতে মায়ের কোল থেকে রাস্তার ওপর ছিটকে পড়ে গুরুতর আহত হয় শিশু আকিফা।

স্থানীয়রা মা ও মেয়েকে উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নেয়। পরে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেলে  নেয়া হলে চিকিৎসাধীন অবস্থায় আকিফার মৃত্যু হয়।

আরও পড়ুন  :

জেবি

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়