• ঢাকা বুধবার, ১৯ সেপ্টেম্বর ২০১৮, ৪ আশ্বিন ১৪২৫

পঞ্চগড়ে নৈশকোচের ধাক্কায় দুই সন্তানসহ বাবা নিহত

পঞ্চগড় প্রতিনিধি
|  ০৮ সেপ্টেম্বর ২০১৮, ২৩:৪৩ | আপডেট : ০৮ সেপ্টেম্বর ২০১৮, ২৩:৪৯
পঞ্চগড়ের বোদা উপজেলায় নৈশ কোচের ধাক্কায় মোটরসাইকেল আরোহী দুই সন্তানসহ বাবা নিহত হয়েছেন। শনিবার রাত সাড়ে আটটার দিকে জেলার বোদা উপজেলার ধনীপাড়া এলাকার পঞ্চগড়-ঢাকা মহাসড়কে এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- আক্তারুজ্জামান (৩৬), তার ছয় বছর বয়সী মেয়ে আফসা ইবনাত আদিয়া ও ১৪ মাস বয়সী ছেলে আব্দুল্লাহ। এ ঘটনায় মা তানিয়া আক্তার মারাত্মক (২৬) আহত হয়েছেন।

নিহত আক্তারুজ্জামান জেলার দেবীগঞ্জ উপজেলার পামুলি ইউনিয়নের কাউনিখুয়া এলাকার রবিউল ইসলামের ছেলে। তিনি পঞ্চগড় শহরের পূর্বজালাসী এলাকায় ভাড়া বাসায় থাকতেন এবং একটি ইলেক্ট্রনিক পণ্যসমগ্রী প্রতিষ্ঠানের বিক্রয় প্রতিনিধি হিসেবে কাজ করতেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, নিহত আক্তারুজ্জামান তার স্ত্রী ও দুই সন্তানসহ ঠাকুরগাঁও থেকে ছোট ছেলের চিকিৎসা শেষে মোটরসাইকেলযোগে পঞ্চগড় শহরের  বাড়িতে ফিরছিলেন। এ সময় ধনীপাড়া এলাকায় একটি নৈশকোচ তাদের ধাক্কা দিলে ঘটনাস্থলেই আক্তারুজ্জামান মারা যান। এসময় তার দুই সন্তান ও স্ত্রীকে স্থানীয়রা হাসপাতালে নেয়ার পথেই শিশু দুটি মারা যায়। মা তানিয়া আক্তারকে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে ভর্তি করে চিকিৎসা দেয়া হচ্ছে। এ ঘটনায় ক্ষুব্ধ স্থানীয়রা কয়েক ঘণ্টা মহাসড়ক অবরোধ করে রাখে।

পঞ্চগড় সদর থানার উপপরিদর্শক  (এসআই) দ্বীন মোহাম্মদ বিষয়টি নিশ্চিত করে বলেন-দুর্ঘটনার জন্য দায়ী গাড়িটি শনাক্ত করা সম্ভব হয়নি। এ বিষয়ে নিহতদের পরিবারের পক্ষ থেকে অভিযোগ পেলেই আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

আরও পড়ুন :

পি

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়