• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

টাঙ্গাইলে বাসে ধর্ষণ: সুপারভাইজার ৪ দিনের রিমান্ডে

টাঙ্গাইল প্রতিনিধি

  ০৪ সেপ্টেম্বর ২০১৮, ১৮:৩৬

টাঙ্গাইলে বাসে মানসিক প্রতিবন্ধী নারীকে ধর্ষণ মামলায় গ্রেপ্তারকৃত আসামি বাসের সুপারভাইজার এরশাদকে ৪ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

মঙ্গলবার দুপুর ১২টার দিকে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আশিকুজ্জামানের আদালতে এই রিমান্ড শুনানি অনুষ্ঠিত হয়।
রিমান্ডের পক্ষে শুনানি করেন কোর্ট পরিদর্শক আনোয়ারুল ইসলাম। তাকে সহায়তা করেন মানবাধিকার বাস্তবায়ন সংস্থার টাঙ্গাইল জেলা শাখার সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আতাউর রহমান আজাদ।

গেল সোমবার দুপুরে গ্রেপ্তারকৃত এরশাদকে পাঁচ দিনের রিমান্ডের আবেদন করে আদালতে পাঠানো হয়। পরে আদালত আজ মঙ্গলবার রিমান্ডের শুনানির দিন ধার্য রাখে।

গত শুক্রবার গ্রেপ্তারকৃত বাসের হেলপার নাজমুল আদালতে ১৬৪ ধারা স্বীকারোক্তিমূলক জবানবন্দিতে বলেছেন, বাসচালক আলম খন্দকার বুদ্ধি প্রতিবন্ধী নারীকে বাসের ভেতরে ধর্ষণ করে এবং সেইসময় সুপারভাইজার এরশাদ এই ধর্ষণ কাজে জড়িত থাকার কথা বলে।

এদিকে বাসের চালক পলাতক রয়েছে।

উল্লেখ্য, বৃহস্পতিবার (৩০ আগস্ট) রাত ১২টার দিকে বঙ্গবন্ধু সেতু পূর্ব প্রান্তে টহলরত পুলিশ ওই এলাকার নৈশপ্রহরী শাহ আলমের মাধ্যমে জানতে পারে যে, বাসস্ট্যান্ডে একটি বাসের ভেতর নারীর কান্না শোনা যাচ্ছে। এ খবর পেয়ে ওই টহল দল বাসটিতে গিয়ে প্রতিবন্ধী এক নারীকে উদ্ধার করে। এসময় ওই নারী ধর্ষণের শিকার হয়েছে বলে পুলিশকে জানায়। পরে পুলিশ ওই বাসের হেলপার নাজমুলকে আটক করে থানায় নিয়ে যায়।

আরও পড়ুন :

এসএস

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ত্রিশালে বাসচাপায় অটোরিকশার ৩ যাত্রী নিহত
‘বাংলাদেশে মুক্ত গণতন্ত্র বাস্তবায়নে চেষ্টা অব্যাহত রাখবে যুক্তরাষ্ট্র’
অ্যানেস্থেসিয়ার ওষুধ বদলানোর নির্দেশ স্বাস্থ্য মন্ত্রণালয়ের
বাসায় পর্যবেক্ষণে থাকবেন খালেদা জিয়া 
X
Fresh