বগুড়ায় পৃথক দুর্ঘটনায় সড়কে ঝরেছে দুই প্রাণ

প্রকাশ | ০২ সেপ্টেম্বর ২০১৮, ১১:১৬ | আপডেট: ০২ সেপ্টেম্বর ২০১৮, ১১:৩৯

বগুড়া প্রতিনিধি

বগুড়ার শেরপুর উপজেলায় পৃথক সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত হয়েছেন। এসব ঘটনায় এক পুলিশ সদস্যসহ কমপক্ষে ৪০ জন আহত হয়েছেন। 

শনিবার গভীর রাতে উপজেলার ঢাকা-বগুড়া মহাসড়কের মহিপুর বাজার ও ধুনটমোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

আহতদের উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে বেশ কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে। তবে হতাহতদের কারো পরিচয় পাওয়া যায়নি।

রোববার সকাল সাড়ে ৮টার দিকে শেরপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ষ্টেশন অফিসার মো. রতন হোসেন আরটিভি অনলাইনকে জানান, শনিবার রাত সাড়ে ১২টার দিকে বগুড়াগামী এনা পরিবহনের (ঢাকা মেট্রো-ব-১৪-৭৯১৬) একটি বাসের সঙ্গে ঢাকাগামী চাঁদনী পরিবহনের (ঢাকা মেট্রো-ব-১৪-০১৯০) অপর একটি বাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে উভয় বাসের প্রায় ৪০ জন যাত্রী আহত হন। আহতদের উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে নেয়ার পর সেখানে একজন মারা যান।

শেরপুর থানার ডিউটি অফিসার উপ-পরিদর্শক (এসআই) তন্ময় জানান, শনিবার রাত আড়াইটার দিকে ঢাকাগামী এসআর ট্রাভেলসের একটি বাস ধুনটমোড় এলাকায় মহাসড়কের পাশে দাঁড়িয়ে থাকা একটি কার্গো ট্রাককে পেছন থেকে সজোরে ধাক্কা দিলে ঘটনাস্থলেই বাসের একজন যাত্রী নিহত হন। আহত হন বেশ কয়েকজন যাত্রী।

তিনি আরও জানান, এসব ঘটনায় দুর্ঘটনাকবলিত বাস ও কার্গো আটক রয়েছে। তবে পলাতক থাকায় বাসের চালক ও চালকের সহকারিদের আটক করা সম্ভব হয়নি।   

বগুড়া শহরের ছিলিমপুর টাউন ফাঁড়ি পুলিশের উপ-পরিদর্শক (টিএসআই) আব্দুল আজিজ মণ্ডল ২ জনের মৃত্যু নিশ্চিত করে  জানান, উভয় দুর্ঘটনায় একজন পুলিশ সদস্যসহ আহত ৪০ জন ব্যক্তি শজিমেকে ভর্তি হয়েছেন। এদের মধ্যে বেশ কয়েকজনের অবস্থা গুরুতর।

আরও পড়ুন :

এসএস