চট্টগ্রামে চলন্ত বাস থেকে ফেলে যাত্রী হত্যা, ঘাতক হেলপার গ্রেপ্তার

প্রকাশ | ০১ সেপ্টেম্বর ২০১৮, ১৯:০৯ | আপডেট: ০১ সেপ্টেম্বর ২০১৮, ১৯:২০

চট্টগ্রাম প্রতিনিধি

চট্টগ্রামে যাত্রীকে চলন্ত বাস থেকে ফেলে হত্যার ঘটনায় বাসের সেই সহকারী মো. মানিক সরকারকে গ্রেপ্তার করা হয়েছে।

শনিবার ভোররাত চারটার দিকে লক্ষ্মীপুরের রামগতি উপজেলার নিজ বাড়ি থেকে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) সদস্যরা তাকে গ্রেপ্তার করে।

পিবিআই সূত্র জানায়, গোপন সংবাদের ভিত্তিতে লক্ষ্মীপুরের রামগতি উপজেলার হাজিরহাট হাসমত হাওলাদারের বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

-------------------------------------------------------
আরও পড়ুন : কুষ্টিয়া থেকে অপহৃত শিশু ঢাকায় উদ্ধার
-------------------------------------------------------

গেল ২৭ আগস্ট চট্টগ্রাম শহরতলির সিটি গেট এলাকায় চলন্ত বাস থেকে রেজাউল করিমকে (৩৫) ফেলে দেয়া হয়। মুহূর্তের মধ্যে বাসের চাকায় পিষ্ট হন তিনি। মাথাসহ শরীরের বিভিন্ন অংশে আঘাত পান রেজাউল। হাসপাতালে নেওয়ার পর তাকে চিকিৎসকেরা মৃত ঘোষণা করেন।

বাসের সহকারী মানিকের সঙ্গে বাক-বিতণ্ডার সূত্র ধরে তাকে চলন্ত বাস থেকে ফেলে দেওয়া হয় বলে সহযাত্রী ও স্বজনদের অভিযোগ। নিহত রেজাউল সিটি গেট এলাকার কালিরহাটের ওয়ালি উল্লাহর ছেলে বলে জানা যায়।

পুলিশের সুরতহাল প্রতিবেদনে রেজাউলের শরীরের আঘাতের কথা উল্লেখ রয়েছে। রেজাউলকে চলন্ত বাস থেকে ফেলে হত্যার ঘটনায় চট্টগ্রাম নগরের আকবর শাহ থানায় পরদিন ২৮ আগস্ট দণ্ডবিধির ৪০২, ৩২৫ ও ৩৪ ধারায় মামলা হয়। নিহত রেজাউলের মামা আহমেদুর রহমান মামলাটি করেন।

পিবিআই চট্টগ্রাম মহানগর এলাকার অতিরিক্ত পুলিশ সুপার মো. মাঈন উদ্দিন বলেন, গোপন সংবাদের ভিত্তিতে ভোররাতে লক্ষ্মীপুর গ্রামের বাড়ি থেকে মানিককে গ্রেপ্তার করা হয়েছে। তাকে চট্টগ্রামে আনা হচ্ছে। তার বিরুদ্ধে হত্যা মামলা হয়েছে।

আরও পড়ুন :

জেবি