• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

মায়ের বুক থেকে ছিটকে শিশুর মৃত্যু, ঘাতক বাসটি জব্দ

কুষ্টিয়া প্রতিনিধি

  ০১ সেপ্টেম্বর ২০১৮, ১৪:২২

কুষ্টিয়ার চৌড়হাসে মায়ের বুক থেকে ছিটকে পড়ে আট মাসের শিশু আকিফার নিহতের ঘটনায় ঘাতক বাসটিকে ফরিদপুর থেকে জব্দ করেছে পুলিশ।

শুক্রবার রাত সাড়ে ১০টার দিকে ফরিদপুরের নতুন বাসস্ট্যান্ড এলাকা থেকে বাসটি জব্দ করা হয়।

তবে মামলার তিন আসামিকে গ্রেপ্তার করতে পারেনি পুলিশ। শনিবার দুপুরে কুষ্টিয়া পুলিশ লাইনে এক প্রেস ব্রিফিংয়ে বাস জব্দের বিষয়টি সাংবাদিকদের জানান পুলিশ সুপার এসএম মেহেদী হাসান।

তিনি বলেন, ফয়সাল গঞ্জেরাজ পরিবহনের বাসটি ফরিদপুরের নতুন বাসস্ট্যান্ড এলাকায় পড়েছিল। সেখান থেকে কুষ্টিয়া পুলিশ বাসটি জব্দ করে ভোরের দিকে কুষ্টিয়ায় নিয়ে আসে। মামলার কোনও আসামিকে সেসময় ওই এলাকায় পাওয়া যায়নি। তবে মামলার আসামিদেরও গ্রেপ্তারের চেষ্টা চলছে। যেকোনো সময় তাদের গ্রেপ্তার করা হবে।

সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার জহিরুল ইসলাম, সহকারী পুলিশ সুপার নুরানী ফেরদৌস দিশাসহ পুলিশ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
-------------------------------------------------------
আরও পড়ুন : তাহিরপুরে বিএনপির সাধারণ সম্পাদকসহ আটক ৭
-------------------------------------------------------
প্রসঙ্গত, গেল মঙ্গলবার বেলা পৌনে ১২টার দিকে রাজশাহী থেকে ফরিদপুরের উদ্দেশে ছেড়ে আসা ওই বাসটি কুষ্টিয়ার চৌড়হাস মোড়ে দাঁড়িয়ে ছিল। এসময় থেমে থাকা বাসের সামনে দিয়ে শিশু কন্যা আকিফাকে কোলে নিয়ে রাস্তা পার হচ্ছিলেন মা রিনা বেগম। হঠাৎ কোনও হর্ন ছাড়াই চালক খোকন বাসটি চালিয়ে দেন মা-মেয়ের ওপর। এতে বাসের ধাক্কায় মায়ের কোল থেকে রাস্তার উপর ছিটকে পড়ে আহত হয় আকিফা। বাসের ধাক্কায় রিনা বেগমও আহত হন। পরে ঢাকা মেডিকেলে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার ভোরে মারা যায় আকিফা। ঘটনাটি পাশের একটি সোনার দোকানের সিসি ক্যামেরায় ধরা পড়ে। ওই ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে।

পরে গেল বৃহস্পতিবার রাত সাড়ে ১১টায় শিশু আকিফার বাবা হারুন উর রশিদ কুষ্টিয়া মডেল থানায় বাসের চালক, হেলপার ও মালিকের বিরুদ্ধে মামলা করেছেন।

আরও পড়ুন :

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
জাতীয় পতাকার নকশাকারের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক
বন্ধুদের সঙ্গে গোসল করতে নেমে আর ফিরল না সোহান
পঞ্চগড়ে গাছের ডালের আঘাতে শ্রমিকের মৃত্যু
নবাবগঞ্জে বিদ্যুৎস্পৃষ্টে যুবকের মৃত্যু
X
Fresh