• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

গফরগাঁওয়ে চোর সন্দেহে স্কুলছাত্রকে পিটিয়ে হত্যা

ময়মনসিংহ প্রতিনিধি

  ৩০ আগস্ট ২০১৮, ১৭:৩১

ময়মনসিংহের গফরগাঁও উপজেলায় চোর সন্দেহে এক স্কুলছাত্রকে পিটিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে।

বৃহস্পতিবার সকালে উপজেলার ঘাগড়া উথুরী টাওয়ারের মোড়ে এই ঘটনা ঘটে।

নিহত স্কুলছাত্রের নাম রিয়াদ মণ্ডল (১৫) । সে সৌদি প্রবাসী শাহীন মণ্ডলের ছেলে এবং ঘাগড়া উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র।

নিহত রিয়াদ মণ্ডলের চাচা বাবুল মণ্ডল বলেন, প্রতিদিনের মতো রিয়াদ সকালে ঘুম থেকে উঠে বাড়ির পাশে ঘাগড়া উথুরী টাওয়ারের মোড়ে গেলে স্থানীয় কয়েকজন দোকানি তাকে খুঁটির সঙ্গে বেঁধে চোর অপবাদ দিয়ে প্রায় দুই ঘণ্টা পিটিয়ে হত্যা করে। আমরা খবর পেয়ে সেখানে গিয়ে দেখি রিয়াদের দেহ মাটিতে পড়ে রয়েছে। তার সারা শরীর দিয়ে রক্ত ঝরছে। পরে থানায় খবর দিলে পুলিশ এসে মরদেহ উদ্ধার করে।

-------------------------------------------------------
আরও পড়ুন : নিহত শিশু আকিফার বাড়িতে চলছে শোকের মাতম
-------------------------------------------------------

তিনি আরও বলেন, রিয়াদের বাবা শাহিন মণ্ডল সৌদি প্রবাসী। তারা আর্থিকভাবে অসচ্ছল নয় যে চুরি করবে। তাকে হত্যা করা হয়েছে। আমরা এই ঘটনার বিচার দাবি করছি।

এলাকাবাসী জানান, ঘাগড়া উথুরী টাওয়ার মোড় বাজারের ব্যবসায়ী রশিদ, শ্যামল এবং কামরুল সকালে রিয়াদকে খুঁটিতে বেঁধে লাঠি দিয়ে বেধড়ক মারধর করে। মারধরের একপর্যায়ে তার মৃত্যু হয়। ঘটনার পর থেকেই ব্যবসায়ীরা পলাতক রয়েছে।

গফরগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল আহাদ খান বলেন, উথুরী গ্রামের শাহীন মণ্ডলের ছেলে রিয়াদকে চোর সন্দেহে পিটিয়ে হত্যা করা হয়েছে। আমরা খবর পেয়ে মরদেহ উদ্ধার করেছি। তার গায়ে আঘাতের চিহ্ন রয়েছে। বিষয়টি তদন্ত করে দোষীদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।


আরও পড়ুন :

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
শ্রীপুরে শ্রমিককে পিটিয়ে হত্যার অভিযোগ 
বাবাকে ছুরিকাঘাতে হত্যা, ছেলে পলাতক 
ভাসানচরে রোহিঙ্গা নাগরিককে গলা কেটে হত্যা
শিশুকে গলাকেটে হত্যা, নানা গ্রেপ্তার 
X
Fresh