• ঢাকা বৃহস্পতিবার, ২০ সেপ্টেম্বর ২০১৮, ৫ আশ্বিন ১৪২৫

টেকনাফে স্ত্রী হত্যার অভিযোগে স্বামী গ্রেপ্তার

টেকনাফ প্রতিনিধি
|  ৩০ আগস্ট ২০১৮, ১৫:৪৮ | আপডেট : ৩০ আগস্ট ২০১৮, ১৬:১৬
কক্সবাজারের টেকনাফ উপজেলায় স্ত্রীকে হত্যার অভিযোগে স্বামীকে গ্রেপ্তার করেছে পুলিশ। বৃহস্পতিবার সকালে উপজেলার হোয়াইক্যং করাচি পাড়ায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়।

আটক ব্যক্তির নাম মো. সোহেল (২৬)। তিনি হোয়াইক্যং ইউনিয়নের কাঞ্জর পাড়ার আবুল কালামের ছেলে।

জানা যায়, গেল তিন বছর আগে কাঞ্জর পাড়ার মো. আইয়ুব আলীর মেয়ে বেবী আক্তারের সঙ্গে একই এলাকার আবুল কালামের ছেলে মো. সোহেলের বিয়ে হয়। বিয়ের পরপরেই স্বামী সোহেল মাদকাসক্ত হয়ে পড়ে। এরপর থেকেই সে স্ত্রীর ওপর নির্যাতন শুরু করে। গেল সাত মাস আগে বেবী এক ছেলে সন্তানের জন্ম দেয়।

 গেল ২৮ আগস্ট রাতে বাড়িতে এসে ঘরের দরজা খুলতে বলে সোহেল। কিন্তু ছেলেকে দুধপান করানোর কারণে দরজা খুলতে দেরি হয় বেবির। এতে রাগান্বিত হয়ে সোহেল তার স্ত্রীর তলপেটে লাথি ও কিল-ঘুষি মারে। এতে বেবী অজ্ঞান হয়ে পড়লে স্থানীয় চিকিৎসকের কাছে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়। একদিন পর তার অবস্থার অবনতি ঘটলে ২৯ আগস্ট দুপুরে হ্নীলা উপ-স্বাস্থ্য কেন্দ্রে নেয়ার পথে বেবী মারা যান।

অভিযোগ উঠেছে আসামি সোহেলের বাবা বেবী আক্তারের চিকিৎসায় গাফিলতি করার কারণে তার মৃত্যু হয়েছে। এই ঘটনার পরপরেই স্বামী সোহেল পলাতক ছিল। পরে আজ ভোরে হোয়াইক্যং করাচি পাড়ায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়।

ওসি রণজিত কুমার বড়ুয়া আরটিভি অনলাইনকে জানান, নিহত বেবীর বাবার অভিযোগের প্রেক্ষিতে সোহেল, তার বাবা আবুল কালামের বিরুদ্ধে হত্যা মামলা করা হয়েছে। ওসি আরও জানান, গ্রেপ্তার সোহেলকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

আরও পড়ুন :

জেবি

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়