• ঢাকা বৃহস্পতিবার, ২০ সেপ্টেম্বর ২০১৮, ৫ আশ্বিন ১৪২৫

অপহরণকারী ভেবে ভিক্ষুককে গণপিটুনি

মাদারীপুর প্রতিনিধি
|  ২৯ আগস্ট ২০১৮, ১৪:২৯ | আপডেট : ২৯ আগস্ট ২০১৮, ১৪:৪৫
বরিশালের গৌরনদীতে অপহরণকারী ভেবে এক নারী ভিক্ষুককে গণপিটুনি দিয়েছেন এলাকাবাসী। 

বুধবার সকালে গৌরনদী উপজেলার খাঞ্জপুরে এ ঘটনা ঘটে। ওই নারী ভিক্ষুকের নাম আমিনুর নেছা (৬৫)। তার বাড়ি মাদারীপুরের কালকিনি উপজেলার দক্ষিণ রাজদী গ্রামে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, ভিক্ষা করার উদ্দেশে সকালে নিজ বাড়ি কালকিনির দক্ষিণ রাজদী থেকে বের হন আমিনুর নেছা। পরে পাশের সীমান্তবর্তী এলাকা গৌরনদীর খাঞ্জাপুরে আবুল সরদারের বাড়িতে ভিক্ষা করেন। সেখান থেকে বের হয়ে আরেকটি বাড়িতে গেলে এলাকার লোকজন তাকে শিশু অপহরণকারী মনে করে গণপিটুনি দেয়। এ সময় ওই নারী ভিক্ষুকের দুই চোখ ক্ষতিগ্রস্তের পাশাপাশি শরীরের বিভিন্ন স্থানে মারাত্মক আঘাত পান। পরে তাকে গুরুতর অবস্থায় কালকিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন স্থানীয়রা। 

খবর পেয়ে ঘটনাস্থল ও হাসপাতাল পরিদর্শন করে গৌরনদী ও কালকিনি থানা পুলিশ। এদিকে আমিনুরের ডান চোখ মারাত্মক ক্ষতিগ্রস্ত হয়েছে বলে জানিয়েছেন চিকিৎসক। 

কালকিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. রেজাউল করিম আরটিভি অনলাইনকে বলেন, ওই নারীর পুরো শরীরের আঘাতের চিহ্ন রয়েছে। তার ডান চোখ বেশ ক্ষতিগ্রস্ত হয়েছে। আমরা তাকে পর্যাপ্ত চিকিৎসা দিচ্ছি।

মাদারীপুরের অতিরিক্ত পুলিশ সুপার উত্তম প্রসাদ পাঠক বলেন, আমরা পুরো ঘটনাটি গৌরনদী থানায় অবগত করেছি। তাদেরকে আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য বলা হয়েছে।

আরও পড়ুন :

এসএস

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়