• ঢাকা বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১
logo

টেকনাফে কোটি টাকার ইয়াবাসহ ২ মাদক ব্যবসায়ী আটক

টেকনাফ (কক্সবাজার) প্রতিনিধি

  ২৯ আগস্ট ২০১৮, ১০:১২

কক্সবাজারের টেকনাফে লম্বরিপাড়া এলাকায় অভিযান চালিয়ে ২৫ হাজার পিস ইয়াবাসহ ২ মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৭। মঙ্গলবার সন্ধ্যার পর তাদের আটক করা হয়। উদ্ধারকৃত ইয়াবার আনুমানিক মূল্য ১ কোটি ২৫ লাখ টাকা। আটকদের টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

চট্টগ্রাম র‌্যাব -৭ এর সিনিয়র সহকারী পুলিশ সুপার মিমতানুর রহমান ( পিপিএম) মঙ্গলবার রাত ৯টার দিকে এক প্রেস বিজ্ঞপ্তিতে জানান, র‌্যাব সদস্যরা গোপন সংবাদের মাধ্যমে জানতে পারে যে, কক্সবাজার জেলার টেকনাফ থানাধীন দক্ষিণ লম্বরিপাড়া এলাকায় কতিপয় মাদক ব্যবসায়ী মাদক ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে। এমন তথ্যের ভিত্তিতে মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে র‌্যাবের একটি আভিযানিক দল অভিযানে নামে।

র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্টাকালে টেকনাফ সদরের ৩ নং ওয়ার্ড তুলাতুলি এলাকার মৃত বকসু মিয়ার ছেলে আব্দুল আমিন (৪০) ও একই এলাকার আমির হোসেনের ছেলে সৈয়দ নূরকে (৪০), আটক করে। পরে তাদের দেহ ও হাতে থাকা ব্যাগ তল্লাশি করে ২৫ হাজার পিস ইয়াবা ট্যাবলেটসহ তাদেরকে আটক করা হয়।

র‌্যাবের জিজ্ঞাসাবাদে আটককৃতরা জানায়, তারা দীর্ঘদিন যাবত বিভিন্ন মাদক ব্যবসায়ী ও মাদকসেবীদের কাছে মাদক বিক্রি করে আসছে।

আরও পড়ুন :

পি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
৫ দিনে ‘বড়ে মিয়া ছোটে মিয়া’র আয় ১২৬ কোটি টাকা
মোবাইলে এক মাসে ১ লাখ ৩০ হাজার কোটি টাকা লেনদেন
বিরামপুর সীমান্তে সোয়া কোটি টাকার সাপের বিষ উদ্ধার
নাজুক ট্রাফিক ব্যবস্থায় বছরে ৫৫ হাজার কোটি টাকার বেশি ক্ষতি (ভিডিও)
X
Fresh