• ঢাকা রবিবার, ২৩ সেপ্টেম্বর ২০১৮, ৮ আশ্বিন ১৪২৫

গোবিন্দগঞ্জে চতুর্থ শ্রেণির ছাত্রীকে ধর্ষণ, ধর্ষক গ্রেপ্তার

গাইবান্ধা প্রতিনিধি
|  ২৮ আগস্ট ২০১৮, ২০:৪৯ | আপডেট : ২৮ আগস্ট ২০১৮, ২১:০৮
গাইবান্ধার গোবিন্দগঞ্জ চতুর্থ শ্রেণির এক ছাত্রীকে (১০) ধর্ষণের অভিযোগে আব্দুল আলিম ওরফে আঙ্গুর (৩৭) নামে এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ। 

সোমবার সন্ধ্যা ৭টার দিকে গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার শাখাহার ইউনিয়নের পাড়ইল গ্রামে এ ঘটনা ঘটে। 

আব্দুল আলিম একই গ্রামের মৃত আসাব আলীর ছেলে। 

আজ মঙ্গলবার দুপুরে গাইবান্ধা জেলা সদর হাসপাতালে ভুক্তভোগী শিশুর ডাক্তারি পরীক্ষা সম্পন্ন হয়। ওই ভুক্তভোগী ভাটপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণির ছাত্রী।

-------------------------------------------------------
আরও পড়ুন: নাটোরে সড়ক দুর্ঘটনার মামলায় বাসচালকের আত্মসমর্পণ
-------------------------------------------------------

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, পাড়ইল গ্রামের ভুক্তভোগী ছাত্রীটি বাড়ির অদূরে একটি দোকানে সোমবার সন্ধ্যার আগে যায়। সেখান থেকে ফেরার সময় আব্দুল আলিম তার বাড়ির সামনে ছাত্রীকে আটকায়। এরপর পেয়ারা দেওয়ার প্রলোভন দেখিয়ে কৌশলে তার বাড়িতে ডেকে নিয়ে যায়। এই ঘটনা প্রতিবেশীরা দেখতে পায়। ওই সময় আব্দুল আলিমের স্ত্রী, কলেজ পড়ুয়া তার মেয়ে ও ছেলে বাড়িতে ছিল না। এক পর্যায়ে স্কুল ছাত্রীকে ঘরের মধ্যে নিয়ে গিয়ে মুখ চেপে ধরে জোর পূর্বক ধর্ষণ করে। দীর্ঘ সময় ওই বাড়ি থেকে স্কুল ছাত্রীটি বের না হওয়ায় প্রতিবেশীরা তার বাড়িতে খবর দেয়। 

এ সংবাদ পেয়ে বাবা-মা প্রতিবেশীদের সহায়তায় ওই বাড়িতে গিয়ে অনেক খোঁজাখুঁজির পর আব্দুল আলিমের একটি ঘর থেকে রক্তাক্ত ও অচেতন অবস্থায় স্কুল ছাত্রীটিকে উদ্ধার করে। পরে তাকে গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। 

এ বিষয়ে ওই ছাত্রীর বাবা বাদী হয়ে সোমবার রাতে গোবিন্দগঞ্জ থানায় একটি মামলা করেন। পরে পুলিশ অভিযান চালিয়ে আব্দুল আলিমকে তার শ্বশুর বাড়ি থেকে গ্রেপ্তার করে। 

গোবিন্দগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুজিবুর রহমান স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগে আব্দুল আলিমকে গ্রেপ্তারের বিষয়টি আরটিভি অনলাইনকে নিশ্চিত করে বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আব্দুল আলিম পুলিশের কাছে স্কুল ছাত্রীকে ধর্ষণের কথা স্বীকার করেছে। ভিকটিমকে ডাক্তারি পরীক্ষার করা হয়েছে।

এসএস

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়