• ঢাকা রবিবার, ২৩ সেপ্টেম্বর ২০১৮, ৮ আশ্বিন ১৪২৫

বাস থেকে ফেলে হত্যা

আমেরিকা যাওয়া হলো না রেজাউলের

সীতাকুণ্ড প্রতিনিধি
|  ২৮ আগস্ট ২০১৮, ১৭:১৬ | আপডেট : ২৮ আগস্ট ২০১৮, ১৭:২৪
বাসের হেলপারের সঙ্গে কথা কাটাকাটির জের ধরে ঢাকা- চট্টগ্রাম মহাসড়কে সীতাকুণ্ডের কালিরহাট এলাকায় বাস থেকে ফেলে চাপা দিয়ে হত্যা করা হয় রেজাউল করিমকে। 

সোমবার (২৭ আগস্ট) বিকেল সাড়ে তিনটার দিকে চট্টগ্রাম মহানগরীর আকবর শাহ থানার সিটি গেইট এলাকার অদূরে  গ্ল্যাক্সো কারখানার সামনে এই ঘটনা ঘটে।

নিহত রেজাউলের বাবা আমেরিকা প্রবাসী ওলিউল্লা বলেন, রেজাউলের আমেরিকা যাওয়ার সব কাগজপত্র তৈরি হয়ে গিয়ে ছিল। রেজাউলের সঙ্গে তার স্ত্রী ও সন্তানেরও আমেরিকা যাওয়ার কথা ছিল। কিন্তু এখন আর মেয়ে ও রেজাউলের স্ত্রী আমেরিকা যেতে পারবে না। ওরা সব এলোমেলো করে দিলো আমার পরিবারে। 

এদিকে নিহতের ঘটনায় এখনও বাসের চালক ও হেলপারকে আটক করতে পারেনি পুলিশ। এ ঘটনার পর ঘাতক হেলপার ও চালকের নাম ঠিকানা সংগ্রহ করা হয়েছে। 

তবে তাদের আটক করতে অভিযান অব্যাহত আছে বলে আরটিভি অনলাইনকে জানিয়েছেন আকবর শাহ থানার ওসি মো. জসিম উদ্দিন। তিনি আরও জানান, এ ঘটনায় চট্টমেট্রো জ ১১-১৮০৩ নম্বরের বাসটি জব্দ করা হয়েছে। 
-------------------------------------------------------
আরও পড়ুন : চলন্ত বাস থেকে ফেলে যুবক হত্যার অভিযোগ, সড়ক অবরোধ
-------------------------------------------------------

এ ঘটনায় মামলা পরিবারের পক্ষ থেকে মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানিয়েছেন তিনি।

রেজাউলের ওলিউল্লা আরও বলেন, ছেলেকে হত্যা করা হয়েছে। এ ঘটনায় ঘাতক হেলপার ও চালকের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন তিনি। 

রেজাউলের সীতাকুণ্ডের বাড়িতে গিয়ে দেখা যায় নিহতের ঘটনায় শোকের ছায়া নেমে এসেছে পরিবারে। বাড়িতে আত্মীয় স্বজনদের ভিড়। 
 
এর আগে সোমবার দুপুরে সীতাকুণ্ডের কালিরহাটের বাসিন্দা মো. রেজাউলে করিমকে বাস থেকে হেলপার ফেলে দিলে বাসার চাপায় পড়ে গুরুত্বর আহত হন। আহত অবস্থায় রেজাউলকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

আরও পড়ুন:

এসএস 

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়