হজে গিয়ে ৮ দিন ধরে নিখোঁজ মোংলার আজিজার রহমান

প্রকাশ | ২৭ আগস্ট ২০১৮, ১৭:৪৩ | আপডেট: ২৭ আগস্ট ২০১৮, ১৭:৫৩

মোংলা প্রতিনিধি

সৌদি আরবে হজ পালন করতে গিয়ে মো. আজিজার রহমান গোলদার নামে এক ব্যক্তি ৮ দিন ধরে নিখোঁজ রয়েছেন বলে তার  পরিবারের সদস্যরা জানিয়েছেন।

গেল সোমবার (২০ আগস্ট) থেকে তিনি নিখোঁজ রয়েছেন বলে আরটিভি অনলাইনকে জানিয়েছেন আজিজার রহমান গোলদারের জামাতা শাহ আলম শিপন।

নিখোঁজ আজিজার রহমানের বাড়ি বাগেরহাট জেলার মোংলা উপজেলার মিঠাখালী গ্রামে।

শিপন জানান, গেল সোমবার (২০ আগস্ট) রাতে মিনা থেকে আজিজার রহমান গোলদার হারিয়ে যান। ওই দিনের পর থেকে তার মোবাইল ফোন বন্ধ পাওয়া যায়। নিখোঁজের পরিবারের সদস্যরা সফরসঙ্গী অন্য হাজিদের সঙ্গে কথা বলে জানতে পারেন-মিনায় অবস্থানের সময় তিনি বাথরুমে যাওয়ার কথা বলে আর ফিরে আসেননি। দুই দিন ধরে অনেক খোঁজাখুঁজির পর তাকে না পাওয়ায় সফরসঙ্গী অন্য হাজিরা মক্কায় চলে যান।
-------------------------------------------------------
আরও পড়ুন : খাগড়াছড়িতে ৭ খুনের তথ্য অনুসন্ধানে মানবাধিকার কমিশন
-------------------------------------------------------

শিপন আরও জানান, এখন পর্যন্ত তার শ্বশুরের কোনও হদিস না পাওয়ায় পরিবারের সদস্যরা উদ্বেগ-উৎকণ্ঠায় আছেন। তিনি বেঁচে আছেন কিনা তাও বলতে পারছেন না তারা।

৭৫ বছর বয়সী আজিজার রহমান গোলদার বাংলাদেশ থেকে খুলনার ‘লিমা ট্রাভেলস এজেন্সির’ মাধ্যমে গেল ১৪ আগস্ট পবিত্র হজ পালনে সৌদি আরবে যান।

লিমা ট্রাভেল এজেন্সির ব্যবস্থাপক (ম্যানেজার) বি এম আফির আরটিভি অনলাইনকে জানান, নিখোঁজ আজিজার রহমানকে খোঁজা হচ্ছে। তার ব্যাপারে আমরা এরইমধ্যে বাংলাদেশ ও সৌদি আরবের হজ ট্রাভেলসকে জানিয়েছি।

আরও পড়ুন : 

 

জেবি