• ঢাকা সোমবার, ২৪ সেপ্টেম্বর ২০১৮, ৯ আশ্বিন ১৪২৫

নাটোরে সড়ক দুর্ঘটনায় নিহত ১৫, পুলিশের মামলা

নাটোর প্রতিনিধি
|  ২৬ আগস্ট ২০১৮, ১৪:২৬ | আপডেট : ২৬ আগস্ট ২০১৮, ১৪:৩৬
নাটোরের নাটোর-পাবনা মহাসড়কের কদিমচিলানে বাস-লেগুনার সংঘর্ষে ১৫ জন নিহতের ঘটনায় অজ্ঞাত ৫-৬ জনকে আসামি করে লালপুর থানায় মামলা দায়ের করেছে বনপাড়া হাইওয়ে পুলিশ।

রোববার সকাল ১০টার দিকে বনপাড়া হাইওয়ে থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) ইউসুফ আলী বাদী হয়ে মামলাটি দায়ের করেন।

মামলায় চ্যালেঞ্জার পরিবহনের গাড়ির চালক, হেলপার, লেগুনার মালিক, হেলপার ও মালিক সমতির সভাপতি, সাধারণ সম্পাদকের নামে মামলাটি করা হয়।

অন্যদিকে সড়ক দুর্ঘটনা প্রতিরোধে এবং জনগণের মাঝে জনসচেতনতা বৃদ্ধিতে জেলা প্রশাসনের আয়োজনে বড়াইগ্রাম উপজেলার বনপাড়া বাইপাসে একটি সভার আয়োজন করা হয়েছে।

বনপাড়া হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) জিএম শামসুন নুর জানান, গতরাতেই নিহতদের মধ্যে ১০ জনের মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। বাকি মরদেহগুলো হাইওয়ে থানায় রয়েছে।

-------------------------------------------------------
আরও পড়ুন : তেঁতুলিয়া নদীতে নৌকাডুবিতে মা-মেয়ে নিখোঁজ, শিশুর মৃত্যু
-------------------------------------------------------

তিনি জানান, দুর্ঘটনায় আহতদের চিকিৎসা দেয়া হচ্ছে। বর্তমানে আহতদের মধ্যে সকলেই শঙ্কামুক্ত রয়েছেন।

উল্লেখ্য, শনিবার বিকেলে নাটোরের নাটোর-পাবনা মহাসড়কের কদিমচিলানে বাস-লেগুনার সংঘর্ষে একই পরিবারের তিনজনসহ ১৫ জন নিহত হন। আহত হন আরও ১১ জন। নিহতদের মধ্যে দুই শিশু, সাতজন পুরুষ ও ছয়জন নারী রয়েছেন।

এ ঘটনায় জেলা প্রশাসনের পক্ষ থেকে অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেটকে প্রধান করে তিন সদস্যের একটি তদন্ত কমিটি এবং হাইওয়ে পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার মো. শহীদকে প্রধান করে তিন সদস্যের আরেকটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে। আগামী সাত কার্য দিবসের মধ্যে তাদের প্রতিবেদন জমা দিতে বলা হয়েছে।

আরও পড়ুন : 

জেবি

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়