মাদক সেবনে বাধা দেয়ায় গরুর খামারে আগুন

প্রকাশ | ২৫ আগস্ট ২০১৮, ১৮:৪০ | আপডেট: ২৫ আগস্ট ২০১৮, ১৮:৪৯

কেরানীগঞ্জ প্রতিনিধি

মাদক সেবনে বাধা দেয়ায় ঢাকা জেলার দোহার উপজেলায় একটি গরুর খামারে আগুন দিয়েছে দুর্বৃত্তরা।

শুক্রবার দিবাগত রাত তিনটার দিকে উপজেলার বিলাসপুর ইউনিয়নে এ ঘটনা ঘটে।

খামারের মালিক শুক্কুর আলী মাদবর আরটিভি অনলাইনকে জানান, শুক্রবার রাত দশটার দিকে স্থানীয় জয়নাল মোল্লার ছেলে মো. লিটন ও মাহতাব আলী চোকদারের ছেলে মো. হালিম আমার বাড়ির পাশে বসে মাদক সেবন করছিল। আমি তাদের অন্যত্র গিয়ে মাদক সেবন করতে বললে তারা আমার উপর চড়াও হয় এবং দেখে নেয়ার হুমকি দিয়ে চলে যায়।

পরে রাত তিনটার দিকে দুর্বৃত্তরা শুক্কুর আলীর গরুর খামারে আগুন ধরিয়ে দেয়। আগুনের লেলিহান শিখা দেখতে পেয়ে বাড়ির লোকজন চিৎকার শুরু করে। তাদের চিৎকারে আশপাশের লোকজন ছুটে এসে খামারে থাকা আটটি গরুকে উদ্ধার করে নিলেও আগুন নিয়ন্ত্রণের চেষ্টা করে ব্যর্থ হয়।

-------------------------------------------------------
আরও পড়ুন : দামুড়হুদায় চরমপন্থি নেতার গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার
-------------------------------------------------------

খবর পেয়ে দোহার উপজেলার ফায়ার সার্ভিসের কর্মীরা একঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনেন। ততক্ষণে খামারের ভেতরে থাকা পাঁচটি গরু অগ্নিদগ্ধ হয়। এছাড়া গরুর খাবারসহ খামারের প্রয়োজনীয় জিনিসপত্র পুড়ে যায়।

শুক্কুর আলী দাবি করেন, এ ঘটনায় তার অন্তত দশ লাখ টাকার মতো ক্ষতি হয়েছে। মাদকসেবীরাই খামারে আগুন দিয়েছে বলে তিনি মনে করেন।

এ বিষয়ে উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা মো. শামীম হোসেন বলেন, খবর পেয়ে সকালেই আমরা ঘটনাস্থলে গিয়েছিলাম। এ ঘটনায় অন্তত দশ লাখ টাকার মতো ক্ষতি হয়েছে।

এদিকে শুক্কুর আলী বাদী হয়ে হয়ে লিটন ও হালিমকে অভিযুক্ত করে দোহার থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

আরও পড়ুন :

জেবি