• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

গোবিন্দগঞ্জে শিশুকে পানি থেকে বাঁচাতে গিয়ে যুবকের মৃত্যু

গাইবান্ধা প্রতিনিধি

  ২৪ আগস্ট ২০১৮, ২০:২৪

গাইবান্ধার গোবিন্দগঞ্জে শিশুকে পানি থেকে বাঁচাতে গিয়ে ওই শিশু ও উদ্ধারকারী যুবকের পানিতে ডুবে করুণ মৃত্যু হয়েছে। নিহতরা হলেন-গোবিন্দগঞ্জ উপজেলার রাজাহার ইউনিয়নের দোঘড়িয়া গোপালপুর গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে তুহিন মিয়া(১২) ও একই গ্রামের হাসমত আলীর ছেলে মাহবুর রহমান(২২)।

প্রত্যক্ষদর্শীরা জানায়, আজ শুক্রবার দুপুর সাড়ে ১২টার দিকে গোবিন্দগঞ্জ উপজেলার রাজাহার ইউনিয়নের দোঘড়িয়া গোপালপুর গ্রামে খালের পানিতে গোসল করতে যায় তুহিন মিয়া। তুহিন স্লুইচগেটের রেলিংয়ে উঠে পানিতে লাফ দেয়। স্রোত বেশি থাকায় তুহিন পানিতে তলিয়ে যায়। এ সময় মাহবুর রহমান তুহিনকে উদ্ধার করতে পানিতে লাফিয়ে পড়ে। কিন্তু স্রোতের কারণে মাহবুর রহমানও পানিতে তলিয়ে যায়। পরে আশপাশের লোকজন এসে তাদের উদ্ধারের চেষ্টা চালায়। দুপুর আড়াইটার দিকে তুহিনের এবং বিকেল সাড়ে ৪টার দিকে মাহবুর রহমানের মরদেহ উদ্ধার করে এলাকাবাসী। এ ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে আসে।

-------------------------------------------------------
আরও পড়ুন :টুঙ্গিপাড়ায় ভুয়া ডাক্তারের অপচিকিৎসায় প্রসূতির মৃত্যু, আটক ১
-------------------------------------------------------

গোবিন্দগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মজিবর রহমান পানিতে ডুবে দুইজনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, এ ব্যাপারে থানায় একটি অপমৃত্যু (ইউডি) মামলা হয়েছে।

পি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বস্তায় হাত দিতেই ছোবল, প্রাণ গেল ৩ সন্তানের জননীর
সেতু থেকে খাদে পড়ে ৪৫ বাসযাত্রীর মৃত্যু, অলৌকিকভাবে বেঁচে গেল শিশু 
গণপিটুনিতে ২ জনের মৃত্যু
ছিনতাইকারীর ছুরিকাঘাতে সাভারে যুবকের মৃত্যু
X
Fresh