• ঢাকা বৃহস্পতিবার, ২০ সেপ্টেম্বর ২০১৮, ৫ আশ্বিন ১৪২৫

সাভারে আড়াইশ ভরি স্বর্ণালঙ্কার চুরি

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ২৪ আগস্ট ২০১৮, ১৮:৩৩ | আপডেট : ২৪ আগস্ট ২০১৮, ১৯:০১
সাভারে একটি শপিং সেন্টারে দুটি স্বর্ণের দোকানে চুরির ঘটনা ঘটেছে। শুক্রবার ভোরে সাভারের সিটি সেন্টারের দোতলায় পিংকী জুয়েলার্স ও দি বিসকা জুয়েলার্সে এ ঘটনা ঘটে। জুয়েলার্স দুটি থেকে আড়াইশ ভরি স্বর্ণালঙ্কার ও নগদ এক লাখ টাকা চুরি হয়েছে বলে জানা গেছে।

চুরি হওয়া পিংকি জুয়েলার্সের মালিক কার্তিক চন্দ্র দাস বলেন- পরিকল্পিতভাবে একদল চোর দোকানের তালা ভেঙে ভেতরে প্রবেশ করে। এসময় দুই দোকান মিলে প্রায় আড়াইশ ভরি স্বর্ণালঙ্কার ও নগদ লক্ষাধিক টাকা নিয়ে যায়। চুরি হওয়া স্বর্ণের দাম বর্তমান বাজারে কোটি টাকার উপরে।

অত্যাধুনিক একটি মার্কেটে পর্যাপ্ত নিরাপত্তাকর্মী, সিসিটিভি ক্যামেরা থাকার পরও কিভাবে এমন ঘটনা ঘটলো তা নিয়ে প্রশ্ন তোলেন তিনি।

ঘটনার সঙ্গে মার্কেটের কোনও লোক জড়িত আছে কিনা তাও খতিয়ে দেখতে তিনি প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করেন।

-------------------------------------------------------
আরও পড়ুন :বিএনপির সঙ্গে সংলাপের সুযোগ নেই: বাণিজ্যমন্ত্রী
-------------------------------------------------------

সাভার সিটি সেন্টারের পরিচালক ওবায়দুর রহমান অভি বলেন- সিসিটিভি ফুটেজ দেখে ধারণা করা হচ্ছে, চোরচক্রের সদস্যরা মার্কেটের নিচতলা দিয়ে ভেতরে প্রবেশ করেছে। তারা সংখ্যায় অনেক এবং হাতে বিভিন্ন ধরনের অস্ত্র ও মেশিনারিজ নিয়ে এসেছিল। তাদের মুভমেন্ট দেখে মনে হয়েছে যদি ভেতরে কোনও গার্ড থাকতো তাকেও হয়তো মেরে ফেলতো।

সাভার মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) মোফাজ্জল হোসেন বলেন, আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। এ ঘটনায় প্রতিষ্ঠানের নিজস্ব ক্যামেরা এবং আশপাশের সিসিটিভি ক্যামেরার ফুটেজ সংগ্রহ করে চোরচক্রের সদস্যদের শনাক্ত করা হয়েছে। এ ঘটনায় দুটি মামলা দায়ের করা হয়েছে। লুণ্ঠিত মালামাল উদ্ধারে অভিযান পরিচালনা করা হবে।

আরও পড়ুন :

পি

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়