কুষ্টিয়ায় ট্রাক-মাহিন্দ্রার সংঘর্ষ, নিহত ৩

প্রকাশ | ২২ আগস্ট ২০১৮, ১৬:৫১ | আপডেট: ২২ আগস্ট ২০১৮, ১৭:০৫

কুষ্টিয়া প্রতিনিধি

কুষ্টিয়া-ঝিনাইদহ মহাসড়কে ট্রাকের সঙ্গে অবৈধ মাহিন্দ্র ত্রিহুইলার সংঘর্ষে দুইজন এবং দৌলতপুরে ট্রাকচাপায় এক শিশু নিহত হয়েছে। পৃথক এই দুই সড়ক দুর্ঘটনার আরও কমপক্ষে ৪ জন আহত হয়েছেন।

নিহত একজনের নাম শিপন(২৮) অপরজনের নাম তাৎক্ষণিকভাবে জানা যায়নি। দৌলতপুরে নিহত শিশুটির নাম সাহাবুল (১২)।

কুষ্টিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসির উদ্দিন জানান, বুধবার দুপুরে কুষ্টিয়া-ঝিনাইদহ মহাসড়কের বটতৈল নামক স্থানে কুষ্টিয়াগামী একটি অবৈধ যাত্রীবাহী মাহিন্দ্রা ত্রি-হুইলারের সাথে উল্টো দিক থেকে আসা ট্রাকের সাথে সংঘর্ষ হয়। এতে কয়েকজন মাহিন্দ্রাযাত্রী গুরুতর আহত হন। স্থানীয়রা উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নেয়ার পথে দুই জন মারা যায়। নিহত একজনের নাম শিপন(২৮)। তার বাড়ি চুয়াডাঙ্গা জেলার আলমডাঙ্গায়। অপরজনের নাম তাৎক্ষণিকভাবে জানা যায়নি। আহত চারজনকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

অপরদিকে একই সময়ে দৌলতপুর উপজেলার তারাগুনিয়া এলাকায় পল্লী বিদ্যুৎ অফিসের সামনে রাস্তা পার হবার সময় ট্রাকচাপায় ঘটনাস্থলেই সাহাবুল নামের ১২ বছরের এক শিশু নিহত হয়। নিহতদের লাশ ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

উল্লেখ্য, কুষ্টিয়া মহাসড়কে নিষেধাজ্ঞা অমান্য করে অবৈধ ত্রিহুইলার চলাচলের কারণে প্রায়ই সড়ক দুর্ঘটনায় জানমালের ক্ষতি হয়।

আরও পড়ুন   :

পি