• ঢাকা বুধবার, ২৬ সেপ্টেম্বর ২০১৮, ১১ আশ্বিন ১৪২৫

বরিশালে পশু কুরবানিকে কেন্দ্র করে নিহত ১

বরিশাল প্রতিনিধি
|  ২২ আগস্ট ২০১৮, ১৫:৫৭ | আপডেট : ২২ আগস্ট ২০১৮, ১৬:৩৩
বরিশালের মেহেন্দিগঞ্জ উপজেলায় পশু কুরবানিকে কেন্দ্র করে হামলার ঘটনায় একজনের মৃত্যু হয়েছে। এছাড়া এই ঘটনায় আহত হয়েছেন আরও পাঁচজন। তাদের বরিশাল শের-ই-বাংলা মেডিকেল (শেবাচিম) কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বুধবার সকাল সাড়ে আটটার দিকে উপজেলার কাজীরহাট থানাধীন রতনপুর এলাকায় এই ঘটনা ঘটে। নিহতের নাম অলিল ঘরামী (৪০)। তিনি ওই এলাকার রতনপুরের মজিদ ঘরামীর ছেলে।

নিহতের ভাই রিপন ঘরামী জানান, আগে থেকেই জমিজমা নিয়ে এলাকার শাহ আলম ঘরামীর পরিবারের সঙ্গে বিরোধ ছিল। সকালে অলিল ঘরামী নামাজ পরে বাড়িতে প্রবেশের সময় দেখতে পান পুকুরের ঘাটের কাছে শাহআলম ঘরামীরা পশু কুরবানির প্রস্তুতি নিচ্ছেন। কিন্তু সেখান দিয়ে সবাই গোসল করায় তিনি শাহ আলম ঘরামীর লোকজনকে অন্যত্র কুরবানির পশু জবাই দেয়ার জন্য বলেন।

-------------------------------------------------------
আরও পড়ুন   : লক্ষ্মীপুরে ৮ মামলার আসামির গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার
-------------------------------------------------------

এসময় তাদের ধারালো অস্ত্রের আঘাতে অলিল ঘরামী গুরুতর জখম হয়। তাকে উদ্ধারে গিয়ে হুমায়ুন ঘরামী (২৮), কামাল হোসেন ঘরামী (৩০), মো. মাসুদ (২৫), শাহগিদ হোসেন (২৪) ও আলমগীর হোসেন (৪৪) গুরুতর আহত হয়। তাদের শেবাচিম হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহতের মরদেহ সুরতহাল ও ময়নাতদন্তের জন্য শেবাচিম হাসপাতালে পাঠানো হয়েছে বলে জানিয়েছেন ওয়ার্ড মাস্টার আবুল কালাম।

এ বিষয়ে কাজীরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হারুন অর রশিদ জানান, অলিল ঘরামী ও শাহ আলম ঘরামী পাশাপাশি বাড়ির বাসিন্দা ও একে অপরের আত্মীয়। তাদের বাড়ির সামনের পুকুরে ঘাট বাঁধানো রয়েছে। সকালে সেই ঘাটের কাছে পশু কুরবানি দেয়াকে কেন্দ্র করে অলিল ঘরামীর সঙ্গে শাহ আলম ঘরামীর বাকবিতণ্ডা হয়। একপর্যায়ে উভয়পক্ষের মধ্যে তা সংঘর্ষে রূপ নেয়। যে ঘটনায় উভয়পক্ষের বেশ কয়েকজন আহত ও অলিল ঘরামী নিহত হয়।

পুলিশ খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছে, পাশাপাশি এ ঘটনায় দুইজনকে আটক করা হয়েছে।

আরও পড়ুন :

জেবি/পি

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়