• ঢাকা বৃহস্পতিবার, ১৮ অক্টোবর ২০১৮, ৩ কার্তিক ১৪২৫

নিহতের বাড়িতে শোকের মাতম

প্রবাসী বাবাকে আনতে গিয়ে দুই সন্তানসহ প্রাণ গেল ৬ জনের

লক্ষ্মীপুর প্রতিনিধি
|  ২০ আগস্ট ২০১৮, ১৩:২৯ | আপডেট : ২০ আগস্ট ২০১৮, ১৩:৫৮
কাতার প্রবাসী মোঃ সবুজকে আনতে চট্টগ্রাম শাহ আমানত বিমানবন্দর যাওয়ার পথে ফেনীতে সড়ক দুর্ঘটনা নিহত হয়েছেন একই পরিবারের পাঁচজনসহ ৬জন। নিহতদের মধ্যে প্রবাসী সবুজের দুই শিশু পুত্র রয়েছে।

এ ঘটনায় নিহতদের গ্রামের বাড়ী লক্ষ্মীপুর সদর উপজেলার মটবী গ্রামে চলছে এখন শোকের মাতম। একই সাথে পরিবারের ৫ সদস্যের মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে পুরো এলাকায় জুড়ে।

পুলিশ জানায়, ট্রাকটি উল্টোপথে যাওয়ার চেষ্টা করলে এ দুর্ঘটনা ঘটে। 

জানা যায়, তিন বছর পর কাতার ফেরত প্রবাসী সবুজকে চট্টগ্রামের শাহ আমানত বিমানবন্দর থেকে আনতে একটি মাইক্রোবাস ভাড়া করেন পরিবারের সদস্যরা। পরে পরিবারের ১৩ সদস্যকে নিয়ে মাইক্রোবাসটি রোববার দিবাগত রাত ১টার দিকে রওয়ানা দেয় চট্টগ্রামের উদ্দেশ্যে। রাত আনুমানিক আড়াই দিকে মাইক্রোবাসটি ফেনীর মুহুরীগঞ্জ এলাকায় পৌঁছালে গরু বোঝাই একটি ট্রাকের সঙ্গে সংঘর্ষ হয়। এতে মাইক্রোবাসের চালক আব্বাছ মিয়া, প্রবাসী সবুজের দুই শিশু পুত্র শুভ ও নোমান, শাশুড়ি জাহানারা বেগম, ভায়রার মেয়ে পপি আক্তার ও বোন রুনা আক্তারসহ ৬জন ঘটনাস্থলেই নিহত হন। এ ঘটনায় মাইক্রোবাসের আরও সাত যাত্রী আহত হন।

আহতদের ফেনী সদর হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

এদিকে, ফেনী জেলা প্রশাসক ওয়াহিদুজ্জামান খবর পেয়ে নিহত ও আহতদের খোঁজ নিতে হাসপাতালে ছুটে যান। এ ঘটনায় ঘাতক ট্রাকটিকে জব্দ করলেও চালককে আটক করতে পারেনি পুলিশ ।

আরও পড়ুন :

জেএইচ

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়