• ঢাকা বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১
logo

গরুবোঝাই ট্রাকের সঙ্গে মাইক্রোবাসের সংঘর্ষ

উল্টোপথে ট্রাক, সড়কে প্রাণ গেল নারী-শিশুসহ ৬ জনের

ফেনী প্রতিনিধি

  ২০ আগস্ট ২০১৮, ০৮:৪৯

ফেনীর ছাগলনাইয়ায় সড়ক দুর্ঘটনায় নারী-শিশুসহ ৬ জন নিহত হয়েছেন। এ দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছেন আরও চারজন।

ফেনী সদর হাসপাতালের জরুরি বিভাগের ডাক্তার শাহাবুদ্দিন আরটিভি অনলাইনকে এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, নিহতদের মরদেহ মর্গে রাখা হয়েছে। আহতদের চিকিৎসা দেয়া হচ্ছে।

রোববার দিবাগত রাত ৩টার দিকে ছাগলনাইয়ায় উপজেলার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মুহুরীগঞ্জে সুলতানা ফিলিং স্টেশনের সামনে এ দুর্ঘটনা ঘটে।

পুলিশ জানায়, নোয়াখালীর দিকে চট্টগ্রামমুখী একটি মাইক্রোবাসের সঙ্গে ছাগলনাইয়াগামী গরুবোঝাই একটি ট্রাকের সংঘর্ষ হয়। ট্রাকটি মুহুরিগঞ্জ-ছাগলনাইয়া সড়ক থেকে ইউটার্ন করে ছাগলনাইয়া যাচ্ছিল। সংঘর্ষে ছয়জন নিহত হন। এতে ঘটনাস্থলে মাইক্রোবাস ও ট্রাকটির সামনের কিছু অংশ দুমড়ে মুচড়ে রাস্তার পাশে পড়ে যায়।

পুলিশ জানায়, ট্রাকটি উল্টোপথে যাওয়ার চেষ্টা করলে এ দুর্ঘটনা ঘটে।

জানা যায়, তিন বছর পর কাতার ফেরত প্রবাসী সবুজকে চট্টগ্রামের শাহ আমানত বিমানবন্দর থেকে আনতে একটি মাইক্রোবাস ভাড়া করেন পরিবারের সদস্যরা। পরে পরিবারের ১৩ সদস্যকে নিয়ে মাইক্রোবাসটি রোববার দিবাগত রাত ১টার দিকে রওয়ানা দেয় চট্টগ্রামের উদ্দেশ্যে। রাত আনুমানিক আড়াই দিকে মাইক্রোবাসটি ফেনীর মুহুরীগঞ্জ এলাকায় পৌঁছালে গরু বোঝাই একটি ট্রাকের সঙ্গে সংঘর্ষ হয়। এতে মাইক্রোবাসের চালক আব্বাছ মিয়া, প্রবাসী সবুজের দুই শিশু পুত্র শুভ ও নোমান, শাশুড়ি জাহানারা বেগম, ভায়রার মেয়ে পপি আক্তার ও বোন রুনা আক্তারসহ ৬জন ঘটনাস্থলেই নিহত হন। এ ঘটনায় মাইক্রোবাসের আরও সাত যাত্রী আহত হন।

জেলা প্রশাসক ওয়াহিদুজজামান হতাহতদের দেখতে হাসপাতালে আসেন।


আরও পড়ুন :

জেএইচ

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
থ্রি-হুইলার ও ট্রলির মুখোমুখি সংঘর্ষ, নিহত ১ 
বাসচাপায় প্রাণ গেল ২ মোটরসাইকেল আরোহীর
ঝালকাঠিতে নিহতের পরিবার পাবে ৫ লাখ টাকা
দাঁড়িয়ে থাকা ট্রাকে মোটরসাইকেলের ধাক্কা, নিহত ২
X
Fresh