ঢাকা-টাঙ্গাইল-ময়মনসিংহ মহাসড়কে যানবাহনের ধীর গতি

প্রকাশ | ১৮ আগস্ট ২০১৮, ১৩:৩৯ | আপডেট: ১৮ আগস্ট ২০১৮, ১৪:৪১

স্টাফ রিপোর্টার, গাজীপুর
ফাইল ছবি

গাজীপুরের ঢাকা-টাঙ্গাইল ও ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের কয়েকটি পয়েন্টে পণ্যবাহী ট্রাক বিকল হয়ে যাওয়ায় ধীরে চলছে যানবাহন। পরিবহন সংশ্লিষ্টরা জানিয়েছে, দুপুরের পরে যানজট আরও বাড়তে পারে।

হাইওয়ে পুলিশ জানায়, শনিবার ভোর থেকে ঢাকা টাঙ্গাইল মহাসড়কে যানজট প্রবণ এলাকা চন্দ্রা ত্রিমোড় দিয়ে গাড়ি স্বাভাবিকভাবেই চলছিল। সকালে কালিয়াকৈর ব্রিজে একটি পশুবাহী ট্রাক বিকল হয়ে যায়। এতে যানবাহন চলাচলে বিঘ্ন ঘটে। তবে বিকল ট্রাকটি সরিয়ে ফেলার পরও যানবাহনের চাপ বেশি থাকায় চন্দ্রা ও আশপাশের এলাকায় থেমে থেমে যানজট হচ্ছে। 

কোণাবাড়ি হাইওয়ে থানার ওসি বাসুদেব সিনহা জানান, ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে ঢাকাগামী কুরবানির পশুবাহী ট্রাকের পাশাপাশি যাত্রী ও পণ্যবাহী পরিবহনের সংখ্যা বেড়ে যাওয়ায় যানবাহনের এই ধীরগতি।
-------------------------------------------------------
আরও পড়ুন : সৈকতে গোসল করতে নেমে শিক্ষার্থীর মৃত্যু
-------------------------------------------------------

এছাড়া ঢাকা ময়মনসিংহ মহাসড়কের তেলিপাড়া এলাকায় একটি ট্রাক বিকল হলে এ সড়কেও যানবাহন চলাচলে স্থবিরতা নেমে আসে। ফলে টঙ্গী থেকে চান্দনা চৌরাস্তা পর্যন্ত মহাসড়কে যানবাহন চলছে ধীর গতিতে। ট্রাফিক পুলিশের সদস্যরা বিভিন্ন পয়েন্টে অবস্থান নিয়ে কাজ করছে।

ট্রাফিক পুলিশের সদস্যরা বিভিন্ন পয়েন্টে অবস্থান নিয়ে কাজ করছেন। যানজটের কারণে  ঈদযাত্রী, গার্মেন্টস কর্মী ও ব্যবসায়ীসহ বিভিন্ন শ্রেণির মানুষ দুর্ভোগ পোহাচ্ছে।
 

আরও পড়ুন : 

এসএস