• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

কক্সবাজারে বনকর্মী-বনদস্যুদের গোলাগুলিতে নিহত ১, আহত ৭

কক্সবাজার প্রতিনিধি

  ১৭ আগস্ট ২০১৮, ১৯:৩৬

কক্সবাজার উত্তর বনবিভাগের মেহেরঘোনা রেঞ্জাধীন মেহেরঘোনা বনবিটের সংরক্ষিত বনাঞ্চলে বনকর্মী ও বনদস্যুদের গোলাগুলিতে এক বনদস্যু নিহত এবং সাত বনকর্মী আহত হয়েছেন। এছাড়া নিখোঁজ আছেন দুই বনকর্মী।

শুক্রবার (১৭ আগস্ট) সকাল ১০টার দিকে এই গোলাগুলির ঘটনা ঘটেছে। নিহত ও আহতদের কক্সবাজার জেলা সদর হাসপাতালে নেয়া হয়।

নিহত বনদস্যুর নাম মোস্তাক আহম্মদ (৩৭)। তিনি স্থানীয় মৃত মোহাম্মদ হোসেনের ছেলে। তার মরদেহ কক্সবাজার জেলা সদর হাসপাতালে আছে। আহত বনবিভাগের কর্মকর্তাদের মধ্যে আছেন- আবদুল মান্নান, আবদুল মতিন, জসিম উদ্দিন ও মামুন।

-------------------------------------------------------
আরও পড়ুন : লক্ষ্মীপুরে পানিতে ডুবে তিন শিশুর মৃত্যু
-------------------------------------------------------

কক্সবাজার উত্তর বনবিভাগের কর্মকর্তা হক মাহবুব মোর্শেদ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, গুলিবিদ্ধ হয়ে এবং দায়ের কোপে আহত বনকর্মীদেরকে প্রথমে কক্সবাজার জেলা সদর হাসপাতালে নেয়া হয়। তাদের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় পরে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

কক্সবাজার উত্তর বনবিভাগের সদর রেঞ্জ কর্মকর্তা (স্পেশাল ওসি) মেহেদী হাসান জানান, একদল সশস্ত্র বনদস্যু এদিন সকালে মেহেরঘোনা বনবিটের সংরক্ষিত বনাঞ্চলে কাঠ কাটছিল। সংবাদ পেয়ে মেহেরঘোনা বনবিটের বনকর্মী ঘটনাস্থলে পৌঁছায়। তখন সশস্ত্র বনদস্যুরা বনকর্মীদের লক্ষ্য করে গুলি ছোড়ে এবং ধারালো দা দিয়ে বনকর্মীদের এলোপাতাড়ি কোপায়। বনকর্মীরাও গুলি ছোড়ে। ঘটনাস্থলেই সাত বনকর্মী আহত হন। তবে এখনও দুই বনকর্মীর খোঁজ পাওয়া যায়নি।

আরও পড়ুন :

কে/পি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সীমান্তে বিএসএফের গুলিতে বাংলাদেশি যুবক আহত
ত্রিশালে বাসচাপায় অটোরিকশার ৩ যাত্রী নিহত
কাভার্ডভ্যানের ধাক্কায় যুবক নিহত
বিএসএফের গুলিতে নিহত বাংলাদেশি যুবকের মরদেহ হস্তান্তর
X
Fresh