• ঢাকা সোমবার, ২৪ সেপ্টেম্বর ২০১৮, ৯ আশ্বিন ১৪২৫

ইভটিজিংয়ের প্রতিবাদ করায় ছাত্র-শিক্ষকের ওপর হামলা

স্টাফ রিপোর্টার, মানিকগঞ্জ
|  ১৫ আগস্ট ২০১৮, ২০:২৩ | আপডেট : ১৫ আগস্ট ২০১৮, ২০:৪২
ইভটিজিংয়ের প্রতিবাদ করায় মানিকগঞ্জের চক মিরপুর উচ্চ বিদ্যালয়ের ছাত্র- শিক্ষকদের মারধর করেছে বখাটেরা।

আজ (বুধবার) সকালে শোকর‌্যালি থেকে ফেরার পথে মানিকগঞ্জের দৌলতপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে এই হামলার ঘটনা ঘটে। এতে ওই বিদ্যালয়ের চার শিক্ষকসহ আহত হয়েছেন কমপক্ষে ১৫ জন। এদের মধ্যে চার শিক্ষক ও দুই ছাত্রকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। বখাটেদের বিরুদ্ধে থানায় মামলা হয়েছে।

চকমিরপুর উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক মো. লুৎফর রহমান তুহিন জানান, বুধবার সকালে দৌলতপুর উপজেলা প্রশাসন আয়োজিত শোকর‌্যালিতে যোগ দিতে বিদ্যালয়ের প্রায় পাঁচ শতাধিক শিক্ষার্থীকে নিয়ে শিক্ষকরা উপজেলা সদরে যান। র‌্যালি শেষে বিদ্যালয়ে ফেরার পথে দৌলতপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে বিদ্যালয়ে ছাত্রীদের উত্যক্ত করে কিছু বখাটে। তাৎক্ষনিক বিদ্যালয়ের ছাত্ররা এর প্রতিবাদ করায় তাদের ওপর হামলা করে বখাটেরা। কয়েকজন শিক্ষক এগিয়ে গেলে তাদের ওপরও হামলা করে তারা। এতে শিক্ষক ও ছাত্ররা আহত হন।

ওই বিদ্যালয়ের প্রধান শিক্ষক কাজী রমজান আলী জানান, র‌্যালি শেষে বিদ্যালয়ে ফেরার পথে ছাত্র ও শিক্ষকদের ওপর হামলা হয়। আহত শিক্ষক বেলাল উদ্দিন, লুৎফর রহমান, ছালাম প্রধান, সোলাইমান কবির ও ৮ম শ্রেণির ছাত্র ফারুক হোসেন  এবং  সঞ্জয় সূত্রধরকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। হামলায় আহত বাকী শিক্ষার্থীদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

দৌলতপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) সুনীল কর্মকার জানান, ছাত্র-শিক্ষকের ওপর হামলার ঘটনায় লুৎফর রহমান তুহিন বাদি হয়ে ১০ জনকে জ্ঞাত এবং ২৫/৩০ জনকে অজ্ঞাত আসামি করে একটি অভিযোগ দায়ের করেছেন।

জেএইচ

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়